আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

ডেট্রয়েট শিক্ষকরা নতুন চুক্তি অনুমোদন করেছে : বাড়বে বেতন, বোনাস

  • আপলোড সময় : ০৩-০৭-২০২৪ ০১:১৪:৫৪ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০৩-০৭-২০২৪ ০১:১৪:৫৪ পূর্বাহ্ন
ডেট্রয়েট শিক্ষকরা নতুন চুক্তি অনুমোদন করেছে : বাড়বে বেতন, বোনাস
ডেট্রয়েট, ২ জুলাই : ডেট্রয়েটের শিক্ষক ইউনিয়নের সদস্যরা দুই বছরের একটি চুক্তি অনুমোদন করেছে যার মধ্যে রয়েছে বেতন বৃদ্ধি, প্রতিটি সদস্যের জন্য ২,০০০ ডলারের ধরে রাখার বোনাস এবং বকেয়া বেতনের জন্য বেতন কাটতি পুনরুদ্ধার করা।
ডেট্রয়েট ফেডারেশন অফ টিচার্সের সভাপতি লাকিয়া উইলসন-লাম্পকিন্স সোমবার বলেছেন যে গত সপ্তাহে বুধবার থেকে শনিবার প্রদত্ত ভোটের চূড়ান্ত ফলাফল ছিল ৯৫৪-১৯৭। মোট ভোটার ১,১৫১ জন। ইউনিয়ন শিক্ষক, পরামর্শদাতা, সমাজকর্মী, মনোবিজ্ঞানী, নার্স, স্পিচ থেরাপিস্ট, একাডেমিক হস্তক্ষেপকারী, উপস্থিতি এজেন্ট এবং অন্যান্যসহ ৪১টি পেশাদার স্কুল কর্মীদের শ্রেণীবিভাগে প্রায় ৪,৫০০ সদস্যের প্রতিনিধিত্ব করে।
ডেট্রয়েট পাবলিক স্কুল কমিউনিটি ডিস্ট্রিক্ট স্কুল বোর্ড আগামী ৯ জুলাই ২০২৪-২৬ চুক্তিতে ভোট দেবে বলে আশা করা হচ্ছে, উইলসন-লাম্পকিন্স এ তথ্য জানান। একবার বোর্ড কর্তৃক অনুমোদিত হলে চুক্তিটি ১৯ অগাস্ট থেকে শুরু হবে। চুক্তিতে স্নাতকোত্তর ডিগ্রিধারী শিক্ষকদের সর্বোচ্চ বেতন ৯০,০০০ ডলার এবং ৯৩,০০০ ডলারে নিয়ে আসার জন্য প্রথম বছরে ৪.৬৫% এবং দ্বিতীয় বছরে ৩.৩৩% বেতন বৃদ্ধি অন্তর্ভুক্ত রয়েছে। স্নাতক ডিগ্রীসহ শিক্ষকদের জন্য শুরুর বেতন হবে ৫৫,০০০ ডলার। আগে ছিল ৫১,০০০ ডলার।
জেলায় যাদের বয়স ১৫ বছর বা তার বেশি তাদের জন্য ৪,০০০ ডলারের দীর্ঘায়ু বোনাস যোগ করা হয়েছে, সেইসাথে জুন মাসে ২,০০০ ডলারের জন্য ভাড়ার বোনাস যোগ করা হয়েছে। উইলসন-লাম্পকিন্স বলেছেন যে ১০ বছর আগে চুক্তি থেকে সরানো ভাষা যা শৃঙ্খলা, জ্যেষ্ঠতা এবং মূল্যায়নের সাথে সম্পর্কিত ছিল তা পুনরুদ্ধার করা হয়েছে। উইলসন-লাম্পকিনস বলেন, "আমরা সমস্ত জেলার জন্য নেতৃত্ব দিচ্ছি কারণ আমরা এটি একটি চুক্তিতে ফিরে এসেছি।" "এই ভাষা ধারাবাহিকতা, চাকরির নিরাপত্তা এবং শিক্ষকদের একটি কণ্ঠস্বর প্রদান করবে।"
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত