আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

মিশিগানের সবচেয়ে বিপজ্জনক চৌরাস্তা যেটি

  • আপলোড সময় : ০৫-০৭-২০২৪ ০১:৪৮:১৪ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০৫-০৭-২০২৪ ০১:৪৮:১৪ পূর্বাহ্ন
মিশিগানের সবচেয়ে বিপজ্জনক চৌরাস্তা যেটি
ওয়ারেন, ৫ জুলাই : ইন্টারস্টেট ৬৯৬ সার্ভিস ড্রাইভ/১১ মাইল এবং ভ্যান ডাইক এভিনিউ ইন্টারসেকশন আবার মিশিগানের সবচেয়ে বিপজ্জনক ২০ টি চৌরাস্তার তালিকার শীর্ষে রয়েছে। অটো ক্র্যাশ আইনে বিশেষজ্ঞ অ্যাটর্নিদের দ্বারা করা একটি সমীক্ষা থেকে এ তথ্য পাওয়া গেছে।
ম্যাকম্ব কাউন্টির ওয়ারেন এবং সেন্টার লাইনের সীমান্তে মিশিগান অটো ল-এর ২০২২ সালের বিপজ্জনক চৌরাস্তার তালিকায় এক নম্বরে ছিল। ফার্মিংটন হিলস-ভিত্তিক আইন সংস্থা মঙ্গলবার এই বছরের জন্য তার তালিকা প্রকাশ করেছে। "মিশিগান অটো ল'র লক্ষ্য হল চালকদের নিজেদের এবং তাদের পরিবারের জন্য নিরাপদ সিদ্ধান্ত নেওয়ার জন্য প্রয়োজনীয় তথ্য দেওয়া। এর অর্থ হল বিকল্প পথ বেছে নেওয়া বা মিশিগানের সবচেয়ে বিপজ্জনক চৌরাস্তার তালিকায় থাকা একটি চৌরাস্তার মধ্য দিয়ে ভ্রমণ করার সময় অতিরিক্ত সতর্ক হওয়া, "ফার্মটি এক বিবৃতিতে এসব কথা বলেছে। এটি বলেছে যে এই তথ্য রাজ্যের সবচেয়ে বিপজ্জনক মোড়গুলির কিছু সম্পর্কে সচেতনতা বাড়াতে তার নতুন জননিরাপত্তা প্রচারের সাথে মিলে গেছে। প্রচেষ্টার অধীনে আইন সংস্থাটি প্রতি বছর তালিকায় প্রদর্শিত বেশ কয়েকটি মোড়ের চারপাশে বিলবোর্ড স্থাপন করেছে।
এর বার্ষিক তালিকা সমন্বয় করার জন্য ফার্মের অ্যাটর্নিরা মিশিগান স্টেট পুলিশের তথ্য বিশ্লেষণ করে। বিগত বছরে রাজ্যব্যাপী চৌরাস্তায় গাড়ি দুর্ঘটনা কী পরিমাণে ঘটেছে তা বিশ্লেষণ করা হয়। এই বছরের ২০টি সবচেয়ে বিপজ্জনক মিশিগান চৌরাস্তার তালিকা দুর্ঘটনা এবং আহতের সংখ্যার উপর ভিত্তি করে রয়েছে:
ওয়ারেন/সেন্টার লাইনের ভ্যান ডাইক অ্যাভিনিউতে আই-৬৯৬/১১ মাইল। ২০২৩ সালে সংযোগস্থলে মোট ২১৮টি দুর্ঘটনায় ৫২ জন আহত হয়েছে। গত ৫ বছরে দুর্ঘটনার সংখ্যা ৬৮.৯% বেড়েছে, যা ২০১৯ সালে ১২৯টি ছিল। কমার্স টাউনশিপের উত্তর পন্টিয়াক ট্রেইলে মার্টিন পার্কওয়ে। ১৬০টি দুর্ঘটনা এবং ১১ জন আহত ছিল। দুর্ঘটনার সংখ্যা ২০২২ সালে ১২৬ থেকে ২৬.৯% বেড়েছে। গত বছর এই ইন্টারসেকশনটি তালিকায় তৃতীয় স্থানে ছিল। রেডফোর্ড টাউনশিপের টেলিগ্রাফ রোডে স্কুলক্রাফ্ট রোড। ১৫৪টি দুর্ঘটনা এবং ৪৭ জন আহত হয়েছে। চৌরাস্তায় দুর্ঘটনা ২০২২ সালের ১২৬ থেকে ২২% বেড়েছে।
স্টার্লিং হাইটসের ভ্যান ডাইক অ্যাভিনিউতে ১৮ ১/২ মাইল। ইন্টারসেকশনে ১৩৫টি দুর্ঘটনা এবং নয়জন আহত হয়েছে। ২০১৯ থেকে মোট ৪১% কম হয়েছে যখন এটি মোট ২২৯টি দুর্ঘটনা দেখেছিল এবং তালিকায় এক নম্বরে ছিল। অর্চার্ড লেক রোড এবং ফার্মিংটন পাহাড়ে ১৪ মাইল। ১৩২ দুর্ঘটনা এবং ১২ জন আহত। ২০২২ থেকে দুর্ঘটনার সংখ্যা দ্বিগুণেরও বেশি হয়েছে যখন এটি ৬৪টি দেখেছিল। অ্যান আরবারের স্টেট রোড এবং ওয়েস্ট এলসওয়ার্থ রোড। ইন্টারসেকশনে ১২৬টি দুর্ঘটনা  এবং পাঁচজন আহত হয়েছে।
ইউএস -১৩১ এবং গ্র্যান্ড র্যাপিডসের ওয়েলথি স্ট্রিট। এতে ১১২ টি দুর্ঘটনা ঘটেছিল, একজন মারা গেছে এবং ২৮ জন আহত হয়েছে। সেন্ট ক্লেয়ার শোরে ১০মাইল রোড এবং ইন্টারস্টেট ৯৪। চৌরাস্তায় ১০০ টি দুর্ঘটনা এবং ৩৩ জন আহত হয়েছিল। টেলিগ্রাফ রোড এবং সাউথফিল্ডে ১২ মাইল। এতে ৯৯টি দুর্ঘটনা ও ৩৫ জন আহত হয়েছেন। সাউথফিল্ড রোড এবং পশ্চিম ১১ মাইল ভিলেজে ল্যাথরুপ ভিলেজ। এতে ৯৬টি দুর্ঘটনা ও ৩০ জন আহত হয়েছেন। ১১ মাইল রোড / আই -৬৯৬ এবং ওয়ারেনের হুভার রোড। চৌরাস্তায় ৮৬টি দুর্ঘটনা এবং ১৮ জন আহত হয়েছিল। লিভোনিয়ার মিডল বেল্ট রোড এবং স্কুলক্রাফ্ট রোড। চৌরাস্তায় ৮০টি দুর্ঘটনা এবং ১৫ জন আহত হয়েছে। গ্র্যান্ড র্যাপিডসে বার্টন স্ট্রিট এসডাব্লু এবং ইউএস -১৩১। এতে ৭৭টি দুর্ঘটনা ও ২১ জন আহত হয়েছেন। জয় রোড এবং ডেট্রয়েটের সাউথফিল্ড ফ্রিওয়ে। এতে ৭২টি দুর্ঘটনা ও ২০ জন আহত হয়েছে। ডেট্রয়েটের ওয়ারেন অ্যাভিনিউ এবং ইন্টারস্টেট ৭৫। এতে ৭১টি দুর্ঘটনা ও ২৮ জন আহত হয়েছেন। ডিয়ারবর্নের ফোর্ড রোড এবং টেলিগ্রাফ রোড। এতে ৭১টি দুর্ঘটনা ও ২১ জন আহত হয়েছে। স্টার্লিং হাইটসের মেট্রোপলিটন পার্কওয়ে এবং ভ্যান ডাইক অ্যাভিনিউ। এতে ৭০টি দুর্ঘটনা ঘটেছে, একজন নিহত ও ১৬ জন আহত হয়েছেন। কমার্স টাউনশিপের ওকলে পার্ক রোড এবং মার্টিন পার্কওয়ে। এতে ৭০টি দুর্ঘটনা ও চারজন আহত হয়েছেন। ডেট্রয়েটে সেভেন মাইল এবং আই-৭৫। মোট দুর্ঘটনা, ৬৯, আহত ৩৫। রোজভিলের ১১ মাইল রোড এবং গ্রেটিওট অ্যাভিনিউ। এতে ৬৯টি দুর্ঘটনা ও ২০ জন আহত হয়েছেন। প্রথম জনসচেতনতামূলক প্রচারণার আওতায় এর বিলবোর্ডগুলো র ্যাংকিংয়ের শীর্ষ চারটি ইন্টারসেকশনের পাশাপাশি তালিকার ৬ থেকে ৯ নম্বরে অবস্থান করছে।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত