আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

অশোভন আচরণের অভিযোগে মনরো হাই স্কুলের কোচের পদত্যাগ

  • আপলোড সময় : ০৬-০৭-২০২৪ ০১:৪৪:৫৫ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০৬-০৭-২০২৪ ০১:৪৪:৫৫ পূর্বাহ্ন
অশোভন আচরণের অভিযোগে মনরো হাই স্কুলের কোচের পদত্যাগ
মনরো , ৬ জুলাই : অপ্রাপ্তবয়স্কদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগে ছুটিতে থাকা মনরো হাই স্কুলের চিয়ারলিডিং কোচ পদত্যাগ করেছেন। মনরো পাবলিক স্কুলের সুপারিনটেনডেন্ট অ্যান্ড্রু শ বুধবার এক বিবৃতিতে বলেন, অভিযোগের মধ্যে কোচকে স্কুল বছরের শেষে প্রশাসনিক ছুটিতে পাঠানো হয়েছিল। 
একই বিবৃতিতে মনরো কাউন্টি শেরিফ ট্রয় গুডনফ বলেছেন, তার অফিস অভিযোগগুলো তদন্ত করে দেখছে। তিনি বলেন, মামলাটি তদন্তাধীন রয়েছে। কাজ শেষ হলে তা পর্যালোচনার জন্য মনরো কাউন্টি প্রসিকিউটরের কাছে পাঠানো হবে। শ বলেছিলেন যে কোচের অনুপযুক্ত আচরণ সম্পর্কে গুজব প্রথম শরত্কালে প্রকাশিত হয়েছিল। তিনি বলেন, জেলা ও শেরিফ অফিসের তদন্তে বিশ্বাসযোগ্য কোনো প্রমাণ পাওয়া যায়নি। তিনি বলেন, বছরের শেষের দিকে গুজবটি আবার উত্থিত হয়েছিল এবং জেলা, শেরিফের কর্মকর্তারা এবং শিশু সুরক্ষা পরিষেবাদির আরেকটি তদন্তে আর কোনও বিশ্বাসযোগ্য প্রমাণ পাওয়া যায়নি। আমাদের জেলায় শিক্ষার্থীদের কল্যাণ একটি অগ্রাধিকার, এবং এই প্রকৃতির উদ্বেগগুলি খুব গুরুত্ব সহকারে নেওয়া হয়, সুপারিনটেনডেন্ট তার বিবৃতিতে বলেছেন। যখনই গুজব ছড়িয়েছে তখনই আমাদের হাইস্কুল প্রশাসন যথাযথ পদক্ষেপ নিয়েছে এবং মনরো কাউন্টি শেরিফের অফিসের সাথে পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করেছে। প্রতিটি ক্ষেত্রে, অতি সাম্প্রতিক পর্যন্ত, কোনও সমর্থনকারী প্রমাণ ছিল না। আমি এমএইচএস প্রশাসন এবং শেরিফের অফিসকে তাদের পরিশ্রমের জন্য ধন্যবাদ জানাই। 
তিনি বলেন, ৭ জুন স্কুল কর্তৃপক্ষ প্রমাণ পেয়েছে যে গুজবটি সত্য হতে পারে। জেলা কর্তৃপক্ষ শেরিফের অফিসে যোগাযোগ করে এবং কোচকে ছুটিতে পাঠানো হয়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযোগ তদন্ত করার সময় তিনি সম্প্রদায়কে ধৈর্য ধরার আহ্বান জানান। তদন্ত শেষ হওয়ার আগেই মানুষ সব তথ্য পেতে চায় এবং সব তথ্য বা তথ্য ছাড়াই সিদ্ধান্তে পৌঁছাতে চায়,বলেছেন তিনি। আমি কমিউনিটিকে শেরিফের অফিসকে তদন্ত শেষ করার অনুমতি দেওয়ার আহ্বান জানাচ্ছি। এসব বিষয়ে সময় সাপেক্ষ। সুপারিনটেনডেন্ট আরও জানান, স্কুলের অন্য চিয়ার কোচ অনুষ্ঠান ছেড়ে চলে গেছেন। তিনি আরও যোগ করেছেন যে পদত্যাগের পরপরই কোচিংয়ের পদগুলি পোস্ট করা হয়েছিল এবং তাত্ক্ষণিকভাবে পূরণ করা হয়েছিল। অপ্রাপ্তবয়স্কদের জড়িত এই পরিস্থিতির সংবেদনশীল পরিস্থিতির কারণে, মনরো পাবলিক স্কুলগুলি এই বিষয়ে আর কোনও মন্তব্য করবে না, তিনি বলেছিলেন।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত