আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

শরীফ জামিলকে হয়রানি ও প্রাণনাশের হুমকি উদ্বেগজনক

  • আপলোড সময় : ০৭-০৭-২০২৪ ০১:৫৬:২৬ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০৭-০৭-২০২৪ ০১:৫৬:২৬ পূর্বাহ্ন
শরীফ জামিলকে হয়রানি ও প্রাণনাশের হুমকি উদ্বেগজনক
হবিগঞ্জ; ৭ জুলাই : দেশের অন্যতম পরিবেশ সংগঠক হবিগঞ্জের সন্তান, ধরিত্রী রক্ষায় আমরা (ধরা) এর সদস্য সচিব, ওয়াটারকিপার্স বাংলাদেশের সমন্বয়কারী শরীফ জামিলকে হয়রানি, মানহানী ও প্রাণনাশের হুমকি তৈরী হওয়া অত্যন্ত উদ্বেগজনক। আমরা এর নিন্দা জানাই।
সংবাদপত্রে বিবৃতি দেন বৃন্দাবন সরকারি কলেজের অব: অধ্যক্ষ বাপা হবিগঞ্জের সভাপতি অধ্যাপক মো: ইকরামুল ওয়াদুদ, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাপা হবিগঞ্জের সহ-সভাপতি প্রবীণ আইনজীবী এডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, বিশিষ্ট সাহিত্যিক ও বাপা হবিগঞ্জের সহসভাপতি অধ্যাপক জাহান আরা  খাতুন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও পরিবেশ সংগঠক মোহাম্মদ আলী মমিন, নাট্যকার সিদ্দিকী হারুন, এডভোকেট বিজন বিহারী দাস , খোয়াই রিভার ওয়াটারকিপার তোফাজ্জল সোহেল, পরিবেশকর্মী আব্দুল হান্নান, তানভীর আহমেদ, মোহাম্মদ শাহীন চৌধুরী ও সারওয়ার হোসেন।
বিবৃতিদাতারা বলেন, গত দুই দশক ধরে দেশের পরিবেশ ও প্রতিবেশ নিয়ে শরীফ জামিল লড়ে যাচ্ছেন। তাঁকে বিভিন্ন সময় নানাভাবে থামানোর চেষ্টা করা হয়েছে। একটি অন্যায়ের বিরুদ্ধে আপত্তি জানানোয় তার জন্য এই ষড়ষন্ত্র ও হুমকি তৈরী হয়েছে বলে জানা যায়। ইতিমধ্যে তিনি গত ৩রা জুন ২০২৪ তারিখে এ সংক্রান্ত  বিষয়ে বাড্ডা থানায় একটি সাধারণ ডায়েরি (২৩২ নং) করেছেন। 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত