আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

প্রেমিককে একাধিকবার ছুরিকাঘাত, নারীর বিরুদ্ধে অভিযোগ

  • আপলোড সময় : ০৮-০৭-২০২৪ ০৫:৩৭:০৯ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০৮-০৭-২০২৪ ০৫:৩৭:০৯ পূর্বাহ্ন
প্রেমিককে একাধিকবার ছুরিকাঘাত, নারীর বিরুদ্ধে অভিযোগ
জেনিফার মেরি হেইস/Macomb County prosecutor.

ক্লিনটন টাউনশিপ. ৮ জুলাই : ম্যাকম্ব কাউন্টি প্রসিকিউটর জানিয়েছেন, প্রেমিককে ছুরিকাঘাত করার অভিযোগে ক্লিনটন টাউনশিপের এক নারীর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। জেনিফার মেরি হেইস (২৯) বুধবার ক্লিনটন টাউনশিপের বাসভবনে তার প্রেমিককে একাধিকবার ছুরিকাঘাত করেছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রসিকিউটরের কার্যালয়। আক্রান্তের সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে। শুক্রবার ৪১বি ক্লিনটন টাউনশিপ ডিস্ট্রিক্ট কোর্টে হেইসকে হাজির করা হয়। তার বিরুদ্ধে হত্যার উদ্দেশ্যে হামলা, যাবজ্জীবন অপরাধ এবং ক্রমবর্ধমান গার্হস্থ্য সহিংসতা, এক বছরের অপকর্মের অভিযোগ আনা হয়েছে। 
ম্যাকম্ব কাউন্টির প্রসিকিউটর পিটার লুসিডো এক বিবৃতিতে বলেন, 'পারিবারিক সহিংসতা বন্ধ হওয়া দরকার। 'আমাদের সমাজে সহিংসতার কোনো স্থান নেই' ম্যাজিস্ট্রেট রায়ান জেমকে নগদ ২ লাখ ৫০ হাজার ডলারে জামিন  নির্ধারণ করেছেন। যদি হেইসকে ছেড়ে দেওয়া হয় তবে তাকে অবশ্যই একটি জিপিএস টিথার পরতে হবে। সোমবার  সকাল সাড়ে ৮টায়  ডিস্ট্রিক্ট কোর্টের বিচারক সেবাস্তিয়ান লুসিডোর সামনে সম্ভাব্য কারণ দর্শানোর শুনানি হওয়ার কথা রয়েছে।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত