আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

গাড়ির বেপরোয়া গতি, চালককে গ্রেফতারে বাধা, নারীসহ ৩জন গ্রেফতার

  • আপলোড সময় : ০৮-০৭-২০২৪ ০২:২১:৪২ অপরাহ্ন
  • আপডেট সময় : ০৮-০৭-২০২৪ ০২:২১:৪২ অপরাহ্ন
গাড়ির বেপরোয়া গতি, চালককে গ্রেফতারে বাধা, নারীসহ ৩জন গ্রেফতার
ফ্রেঞ্চটাউন টাউনশিপ, ৮ জুলাই : মনরো কাউন্টিতে একটি গাড়ি ধাওয়া করার পর তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে কর্মকর্তারা জানিয়েছেন। শেরিফের অফিস জানিয়েছে, রোববার রাত ৮টা ৪৫ মিনিটে ফ্রেঞ্চটাউন টাউনশিপের ইন্টারস্টেট ৭৫ এর কাছে উত্তর ডিক্সি হাইওয়েতে  ২১ বছর বয়সী নিউপোর্টের এক ব্যক্তি বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন। এ খবরে ডেপুটিরা প্রতিক্রিয়া জানান এবং গাড়িটি থামিয়েছিলেন। চালকের সঙ্গে কথা বলে তারা জানতে পারেন তার লাইসেন্স নেই। তার মধ্যে নেশার লক্ষণও দেখা গেছে বলে জানিয়েছেন তারা। ডেপুটিরা চালককে গাড়ি থেকে নেমে যাওয়ার নির্দেশ দিলেও তিনি তা প্রত্যাখ্যান করেন এবং মহাসড়ক ধরে দক্ষিণে চলে যান। 
কর্মকর্তারা জানিয়েছেন, তারা ধাওয়া অব্যাহত রাখেন। সন্দেহভাজন ব্যক্তি বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে একাধিকবার আগত লেনে ঢুকে পড়ে। কর্তৃপক্ষ জানিয়েছে, তারা যখন নোবেল অ্যাভিনিউয়ের পশ্চিম দিকে এবং উত্তর মনরো স্ট্রিটের উত্তরে যাচ্ছিলেন, তখন সন্দেহভাজন চালক সামনের চালকের পাশের দরজা খুলে অনুসরণ করা ডেপুটিদের অসংখ্য অঙ্গভঙ্গি করেছিলেন। তারা বলেছে যে জিপটি উত্তরমুখী টেলিগ্রাফের দিকে চলতে থাকে যতক্ষণ না কিম্বারলি এস্টেট মোবাইল হোম পার্কের প্রবেশদ্বারে গাড়ির একটি চাকা অক্ষম হয়ে যায়। পুলিশ জানিয়েছে, সন্দেহভাজন ব্যক্তি জিপ থেকে নেমে দৌড়ে পালিয়ে গেলেও দ্রুত তাকে গ্রেপ্তার করা হয়। তিনি গ্রেপ্তারের বিরোধিতা করেছিলেন এবং কর্মকর্তাদের লাঞ্ছিত করেছিলেন তবে শেষ পর্যন্ত তাকে দমন করা হয়েছিল, কর্তৃপক্ষ জানিয়েছে।
সন্দেহভাজন ব্যক্তিকে তাড়াকালে একটি মেরুন রঙের জিপ চেরোকি ডেপুটি ও সন্দেহভাজনের গাড়ির মাঝখানে এসে থামে। মেরুন জিপে থাকা দু'জন তাঁদের গাড়ি থেকে নেমে প্রথম সন্দেহভাজনকে গ্রেফতার করার সময় ডেপুটিদের বাধা দেন। এ সময় ২৪ বছর বয়সী নিউপোর্ট নারী ও ৫৪ বছর বয়সী ডেট্রয়েটের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। কর্মকর্তারা বলেছেন যে এই ঘটনার তদন্ত চলছে এবং যে কেউ এ সম্পর্কে তথ্য সহ মনরো কাউন্টি শেরিফের অফিসে (734) 240-7758 নম্বরে কল করতে বলেছেন।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত