আমেরিকা , বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ , ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ম্যাকম্ব কাউন্টিতে মানব পাচারের অভিযোগে ১২ জন গ্রেপ্তার আইএসআইএসকে অর্থ সরবরাহের চেষ্টা : ডেট্রয়েটের এক ব্যক্তি গ্রেপ্তার, অভিযুক্ত ৮ বছরের মেয়েকে যৌন বার্তা : অভিযোগের মুখোমুখি ওয়েস্টল্যান্ডের এক ব্যক্তি  ইসরাইলকে বয়কটের আহ্বান জানিয়ে হ্যামট্রাম্যাক সিটি কাউন্সিলে প্রস্তাব গৃহীত লাথরুপ ভিলেজে বাড়িতে অগ্নিকাণ্ডে মৃত ১ রক্ষণাবেক্ষণের জন্য ব্লু ওয়াটার ব্রিজের পূর্বমুখী স্প্যান বন্ধ থাকবে  ল্যান্সিংয়ে বন্দুকধারীর গুলিতে নিহত ১, আহত ৬ মেট্রো ডেট্রয়েটে বর্ণাঢ্য আয়োজনে মেমোরিয়াল ডে প্যারেড  ডেট্রয়েটের কেন্দ্রস্থলে ফিলিস্তিনপন্থী বিক্ষোভ ফার্মিংটন হিলসে ছোট ভাইকে গুলি করে হত্যা, বড় ভাই গ্রেফতার আমেরিকায় ক্রিকেটের অগ্রযাত্রা : নতুন দিগন্তের পথে যুক্তরাষ্ট্রে উদযাপিত হচ্ছে মেমোরিয়াল ডে মনরো নারীকে গুলি করে হত্যা, ৪ জনের বিভিন্ন মেয়াদে সাজা অক্সফোর্ডে বন্দুকধারীর হামলায় নিহতদের স্মরণে হচ্ছে বাগান  ওকল্যান্ড কাউন্টিতে পানিতে ডুবে দুজনের মৃত্যু মিশিগানে খামারকর্মী বার্ড ফ্লুতে আক্রান্ত হোয়াইট পার্চ ধরে রাষ্ট্রীয় রেকর্ড ভেঙেছেন স্কট স্মিথ সশস্ত্র ডাকাতি ও ৩ খুনের ঘটনায় ম্যাকম্বের এক ব্যক্তি অভিযুক্ত ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে ২০২৪ সালে গ্রীষ্মকালীন ভ্রমণের শীর্ষস্থানে ম্যাকিনাক দ্বীপ

কারাগারে মাদক পাচারের চেষ্টা, অভিযুক্ত নারী 

  • আপলোড সময় : ১৭-০৫-২০২৩ ০২:০০:০৪ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৭-০৫-২০২৩ ০২:০০:০৪ পূর্বাহ্ন
কারাগারে মাদক পাচারের চেষ্টা, অভিযুক্ত নারী 
শ্যানন সোল্টিস/Kent County Sheriff's Office

গ্র্যান্ড র্যাপিডস, ১৭ মে : পশ্চিম মিশিগানের এক নারীর বিরুদ্ধে কারাগারে মাদক পাচার করার চেষ্টা এবং এটি করতে একজন অ্যাটর্নির নাম ব্যবহার করায় অভিযুক্ত করা হয়েছে। পুলিশ মঙ্গলবার  এ তথ্য জানিয়েছে।
সিডার স্প্রিংসের ৫১ বছর বয়সী শ্যানন সোল্টিসকে বৃহস্পতিবার কেন্ট কাউন্টির ৬৩তম জেলা আদালতে একটি সংশোধনী সুবিধায় চোরাচালানসহ একাধিক অভিযোগে হাজির করা হয়েছিল বলে শেরিফের অফিস জানিয়েছে। কারাগারে মাদক চোরাচালান পাঁচ বছরের অপরাধ। আদালতের রেকর্ড অনুসারে, একজন বিচারক তার বন্ড ১০,০০০ ডলার নির্ধারণ করেছেন এবং আগামী  বুধবার তার পরবর্তী আদালতে হাজিরা নির্ধারণ করেছেন।
কর্মকর্তারা বলেছেন যে শেরিফের অফিসের তদন্তকারীদের গত ২৭ এপ্রিল জানানো হয়েছিল যে একজন অ্যাটর্নি একটি সন্দেহজনক মেল পেয়েছেন। আইনজীবীর মতে, তার নামের সাথে একটি চিঠি কেন্ট কাউন্টি কারাগারে একজন বন্দীর কাছে পাঠানো হয়েছিল কিন্তু বন্দীটি আর হেফাজতে নেই বলে তাকে ফিরিয়ে দেওয়া হয়েছিল। অ্যাটর্নি গোয়েন্দাদের বলেছিলেন যে তিনি কখনই চিঠিটি পাঠাননি এবং জালিয়াতির সন্দেহ করছিলেন। তারা একটি তদন্ত শুরু করে এবং আবিষ্কার করে যে একজন সন্দেহভাজন মেল জাল করছে এবং এমনভাবে দেখায় যেন অ্যাটর্নিরা জেলে মাদক পাচার করতে পাঠাচ্ছে। কর্মকর্তারা বলেছেন যে সন্দেহভাজন অ্যাটর্নি-ক্লায়েন্টের সুবিধা নিচ্ছিল। তদন্তের অংশ হিসাবে, পুলিশ  গত ৯ মে সিডার স্প্রিংসের ট্রেন্টন অ্যাভিনিউয়ের ১৭,০০০ ব্লকের একটি বাড়িতে একটি অনুসন্ধান পরোয়ানা কার্যকর করে ৷ অভিযানে ছয়জনকে আটক করেছে কর্তৃপক্ষ। তাদের মধ্যে একজন ছিলেন সোল্টিস। তাদের ধারণা এই ব্যক্তিই জালিয়াতির নথি তৈরি করেছে।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ক্লসনে ছুরিকাঘাতের ঘটনায় যুবক অভিযুক্ত 

ক্লসনে ছুরিকাঘাতের ঘটনায় যুবক অভিযুক্ত