আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

গ্যাসের দাম বাড়ানো হবে আত্মঘাতী সিদ্ধান্ত: সৈয়দ আশরাফী

  • আপলোড সময় : ১৭-০৫-২০২৩ ১২:২০:২৭ অপরাহ্ন
  • আপডেট সময় : ১৭-০৫-২০২৩ ১২:২০:২৭ অপরাহ্ন
গ্যাসের দাম বাড়ানো হবে আত্মঘাতী সিদ্ধান্ত: সৈয়দ আশরাফী
ঢাকা, ১৭ মে : সারাদেশে চলছে নানাবিধ সংকট। ঘন ঘন বৃদ্ধি পাচ্ছে সকল উপকরণের। বাড়ছে ব্যয় কিন্তু সেই তুলনায় আয় বাড়ছে না। প্রতিটি পণ্যের দাম আকাশছোঁয়া। এর মধ্যেই গ্যাসের দাম বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছে সরকার। গ্যাসের দাম বাড়ানো হবে আত্মঘাতী সিদ্ধান্ত। আজ ১৭ মার্চ বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ন্যাশনাল সবুজ বাংলা পার্টি (এনএসবি পার্টি)'র মহাসচিব ও নেত্রকোনা ১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী সৈয়দ আহমদ শফী আশরাফী এসব কথা বলেন। 
সৈয়দ আহমদ শফী আশরাফী আরো বলেন- সংকটের মধ্যে আবারও গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাব দিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।  এবার মাসিক বিল এক চুলা  (সিঙ্গেল বার্নার) জন্য ১৩৭৯ টাকা এবং দুই চুলার (ডাবল বার্নার) জন্য ১৫৯১ টাকা ধার্য করার প্রস্তাব দিয়েছে রাষ্ট্রায়ত এই গ্যাস বিতরণী সংস্থাটি। এটি বাস্তবায়ন হলে জনমনে নেতিবাচক ও বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হবে। জাতীয় সংসদ নির্বাচন ঘনিয়ে আসছে, এমন সময় সাধারণ মানুষের মতের বাহিরে গিয়ে এমন জনবিরোধী সিদ্ধান্ত কোন ভাবেই কাম্য নয়। সাধারণ মানুষের দূর্ভোগের কথা বিবেচনা করে এই সিদ্ধান্ত প্রত্যাহারের দাবী জানাচ্ছি। 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য