আমেরিকা , বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ , ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
আইএসআইএসকে অর্থ সরবরাহের চেষ্টা : ডেট্রয়েটের এক ব্যক্তি গ্রেপ্তার, অভিযুক্ত ৮ বছরের মেয়েকে যৌন বার্তা : অভিযোগের মুখোমুখি ওয়েস্টল্যান্ডের এক ব্যক্তি  ইসরাইলকে বয়কটের আহ্বান জানিয়ে হ্যামট্রাম্যাক সিটি কাউন্সিলে প্রস্তাব গৃহীত লাথরুপ ভিলেজে বাড়িতে অগ্নিকাণ্ডে মৃত ১ রক্ষণাবেক্ষণের জন্য ব্লু ওয়াটার ব্রিজের পূর্বমুখী স্প্যান বন্ধ থাকবে  ল্যান্সিংয়ে বন্দুকধারীর গুলিতে নিহত ১, আহত ৬ মেট্রো ডেট্রয়েটে বর্ণাঢ্য আয়োজনে মেমোরিয়াল ডে প্যারেড  ডেট্রয়েটের কেন্দ্রস্থলে ফিলিস্তিনপন্থী বিক্ষোভ ফার্মিংটন হিলসে ছোট ভাইকে গুলি করে হত্যা, বড় ভাই গ্রেফতার আমেরিকায় ক্রিকেটের অগ্রযাত্রা : নতুন দিগন্তের পথে যুক্তরাষ্ট্রে উদযাপিত হচ্ছে মেমোরিয়াল ডে মনরো নারীকে গুলি করে হত্যা, ৪ জনের বিভিন্ন মেয়াদে সাজা অক্সফোর্ডে বন্দুকধারীর হামলায় নিহতদের স্মরণে হচ্ছে বাগান  ওকল্যান্ড কাউন্টিতে পানিতে ডুবে দুজনের মৃত্যু মিশিগানে খামারকর্মী বার্ড ফ্লুতে আক্রান্ত হোয়াইট পার্চ ধরে রাষ্ট্রীয় রেকর্ড ভেঙেছেন স্কট স্মিথ সশস্ত্র ডাকাতি ও ৩ খুনের ঘটনায় ম্যাকম্বের এক ব্যক্তি অভিযুক্ত ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে ২০২৪ সালে গ্রীষ্মকালীন ভ্রমণের শীর্ষস্থানে ম্যাকিনাক দ্বীপ রকেট মর্টগেজ ওভারটাইম বেতনের ক্ষেত্রে ৩.৫ মিলিয়ন ডলার দিতে রাজি

৭৫ বছর উদযাপন করবে ক্যাম্প ডিয়ারবর্ন

  • আপলোড সময় : ২১-০৫-২০২৩ ০৪:৪০:৩৮ অপরাহ্ন
  • আপডেট সময় : ২১-০৫-২০২৩ ০৪:৪০:৩৮ অপরাহ্ন
৭৫ বছর উদযাপন করবে ক্যাম্প ডিয়ারবর্ন
ডিয়ারবর্ন, ২১ মে : শহরের জনপ্রিয় বিনোদন কেন্দ্র ক্যাম্প ডিয়ারবর্ন এবং মিলফোর্ডের ক্যাম্পিং এলাকা দুই দিনের পরিবার-বান্ধব কার্যক্রমের মাধ্যমে তার ৭৫তম বার্ষিকী উদযাপন করতে প্রস্তুত।
৩০ জুন বিকেল ৫ টা ৩০ মিনিট থেকে শুরু হয়ে পহেলা জুলাই দুপুর দেড়টা থেকে রাত ১০ টা ৩০ মিনিট পর্যন্ত অনুষ্ঠানে আগতরা ৬২৬ একর বিশিষ্ট ক্যাম্প ডিয়ারবর্ন এ বিভিন্ন অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। টিকিট ৯ জুন পর্যন্ত পাওয়া যাবে।
"কৌতূহলী এবং নস্টালজিক অংশগ্রহণকারীরা ক্যাম্প ডিয়ারবর্ন মেমোরিস ডিসপ্লেটির জন্য অপেক্ষা করতে পারেন, যেখানে সাত দশকেরও বেশি সময়ের ফটোগ্রাফ প্রদর্শন করা হবে, সেইসাথে সিটিজেনস কান্ট্রি ক্লাবের ভবিষ্যত উন্নয়নের জন্য সিটির পরিকল্পনাও তুলে ধরা হবে বলে ডিয়ারবর্ন কর্মকর্তারা জানিয়েছেন। ইভেন্ট ঘোষণা সংক্রান্ত একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কার্যক্রমের মধ্যে রয়েছে ক্যাম্পের অ্যাডভেঞ্চারল্যান্ড কোর্সে ৩০ জুন বিকাল ৫টা ৩০ মিনিট থেকে রাত ৯টা পর্যন্ত বিনামূল্যে পুট-পুট গল্ফ। পহেলা জুলাই  দুপুর থেকে ৫ টা পর্যন্ত জিয়ান্ট স্প্রিঙ্কলার। একটি ছয় গর্ত ডিস্ক গল্ফ কোর্স উভয় দিন খোলা থাকবে। মিস্টিক ক্রিকে এক বালতি রেঞ্জ বলের দাম পহেলা জুলাই. দুপুর থেকে বিকেল ৪টা পর্যন্ত ৪ ডলার। ইভেন্টে বিভিন্ন ধরণের খাবারের সাথে খাবারের ট্রাকও রয়েছে৷ ৩০ জুন রক ব্যান্ড হলি অ্যান্ড দ্য জনিস এবং ১ জুলাই জোডি রাফউল ব্যান্ডে মিউজিক্যাল পারফরম্যান্স হবে। আয়োজকরা জানান, ১ জুলাই সন্ধ্যার পর প্রধান লেকের উপরে একটি বড় আতশবাজি প্রদর্শনের ব্যবস্থা থাকবে।
টিকিটগুলি www.campdearborn.com-এ ৯ জুন পর্যন্ত পাওয়া যায় এবং এতে গেটে প্রবেশ এবং পার্কিং অন্তর্ভুক্ত রয়েছে ৷ ১ জুনের আগে কেনা টিকিটের দাম ৩০ জুনের জন্য ৮ ডলার, ১ জুলাইয়ের জন্য ১৬ ডলার এবং উভয় দিনের জন্য ২১ ডলার হবে ৷ ১ জুন থেকে ৯ জুনের পর টিকিটের দাম বেড়ে যথাক্রমে ১৬, ৩২ এবং ৪২ ডলার হবে বলে শহরের কর্মকর্তারা জানিয়েছেন। ক্যাম্প ডিয়ারবর্ন এর ওয়েবসাইট অনুসারে, একটি সমুদ্র সৈকত, অ্যাথলেটিক ক্ষেত্র, টেনিস কোর্ট, পিকনিক এলাকা এবং একটি ২৭-হোলের গল্ফ কোর্স রয়েছে। শহরটি বছরের পর বছর ধরে এটি বিক্রি করার কথা বিবেচনা করে এবং ২০০০ এর দশকে উপস্থিতি হ্রাসের মধ্যে রাজস্ব বাড়ানোর জন্য একটি আক্রমনাত্মক বিপণন প্রচার শুরু করে।
ক্যাম্প ডিয়ারবর্ন কর্মকর্তারা এই বছরের শুরুতে ঘোষণা করেছিলেন যে এটি পুরানো, সবুজ তাঁবু বাতিল করবে। গত মার্চ মাসে ডিয়ারবর্নের মেয়র আবদুল্লাহ হাম্মুদ বলেছিলেন যে ৩০ মিলিয়ন ডলারের মধ্যে ২ মিলিয়ন ডলার পাবলিক পার্কের উন্নতির জন্য শহরটি ক্যাম্প ডিয়ারবর্নকে আধুনিকায়ন করার দিকে যাবে। শহরটি ১৯৪৮ সাল থেকে এর মালিকানাধীন এবং পরিচালনা করছে। শহরটি ক্যাম্প ডিয়ারবর্নের জন্য একটি মাস্টার প্ল্যান পরিচালনা করবে যাতে হাইকিং এবং বাইকিং পাথ অন্তর্ভুক্ত।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ক্লসনে ছুরিকাঘাতের ঘটনায় যুবক অভিযুক্ত 

ক্লসনে ছুরিকাঘাতের ঘটনায় যুবক অভিযুক্ত