আমেরিকা , শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪ , ১১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
প্রেমিক চালককে ছুরি প্রদর্শন : নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেল গাড়ি সিরিয়াল ব্যাংক ডাকাত হিসেবে অভিযুক্ত গ্লেন প্যাক মিশিগানে প্রেমিকার নতুন প্রেমিককে ছুরিকাঘাত এই বসন্তে হলিউড-স্টাইলের সাইন পাচ্ছে ডেট্রয়েট ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ২০২৩ সালে ডেট্রয়েট মেট্রোর যাত্রীসংখ্যা বেড়েছে, তবে মহামারীর পূর্বের চেয়ে কম ৩৬ বছর পর মিশিগান সেন্ট্রাল কর্কটাউনে পুনরায় চালু হচ্ছে ৬ জুন দূষণের মাত্রা জানতে ডিয়ারবর্নে বায়ু মানের মনিটর স্থাপন হ্যামট্রাম্যাকে আওয়ামী লীগের দুই গ্রুপে মারামারি ফ্রিওয়েতে গাড়িচালকের দিকে বন্দুক তাক করায় এক ব্যক্তি গ্রেফতার যৌন নিপীড়নের দায়ে দোষী সাব্যস্ত ওয়ারেন বাসিন্দা মিশিগানে একুশের প্রথম প্রহরে শহিদদের প্রতি শ্রদ্ধা অমর একুশে আজ  ডেট্রয়েটে গুলিতে ১১ বছরের কিশোরী আহত একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী অ্যান আরবারে বিস্ফোরণে নিশ্চিহ্ন বাড়ি স্টেকহাউসের বাইরে গুলিতে একজন আহত, তদন্তে ট্রয় পুলিশ ডেট্রয়েটে গোলাগুলির ঘটনায় একজন নিহত ও আরেকজন আহত মিশিগানের শ্রমিকদের কাছে টানতে দক্ষিণ সীমান্তের দিকে মনোযোগ ট্রাম্পের ইউসুফ রমজানকে ফেডারেল কারাগারে ফেরত পাঠিয়েছে  আদালত

ডেট্রয়েটের মা তার ৪ বছর বয়সী ছেলেকে ফেন্টানাইল দেওয়ার অভিযোগে অভিযুক্ত

  • আপলোড সময় : ২৩-০৫-২০২৩ ০১:২৭:৫২ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২৩-০৫-২০২৩ ০১:৫৪:৪৬ পূর্বাহ্ন
ডেট্রয়েটের মা তার ৪ বছর বয়সী ছেলেকে ফেন্টানাইল দেওয়ার অভিযোগে অভিযুক্ত
চ্যাভন ক্যাপ্রিস বুন/Detroit Police Department

ডেট্রয়েট, ২৩ মে : ২০২২ সালে ফেন্টানাইলে আক্রান্ত হয়ে চার বছরের ছেলের মৃত্যুর ঘটনায় ডেট্রয়েটের এক মায়ের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে বলে কর্মকর্তারা সোমবার জানিয়েছেন। ওয়েইন কাউন্টি প্রসিকিউটর অফিস জানিয়েছে, চ্যাভন ক্যাপ্রিস বুনকে (৪০) রবিবার অপরাধমূলক হত্যা, প্রথম-ডিগ্রি শিশু নির্যাতন এবং মাদকের কারণে মৃত্যুর অভিযোগে হাজির করা হয়েছিল। দোষী সাব্যস্ত হলে তাকে হত্যার অভিযোগে যাবজ্জীবন কারাদণ্ডের সম্মুখীন হতে হবে। ডেট্রয়েটের ৩৬তম ডিস্ট্রিক্ট কোর্টের একজন ম্যাজিস্ট্রেট তাকে বন্ড ছাড়াই বন্দী করার নির্দেশ দিয়েছেন এবং ৩১ মে তার পরবর্তী আদালতে হাজিরা নির্ধারণ করেছেন বলে অফিস জানিয়েছে।
পুলিশ বলেছে যে বুনের বিরুদ্ধে ২০২২ সালে তার ছেলে অ্যান্থনি স্কট আপশোর মৃত্যুর জন্য অভিযোগ রয়েছে। তদন্তকারীদের মতে, অ্যান্টনি গত বছরের ১০ এপ্রিল মারা যায়। তারা বলেছে যে সে এবং বুন তার শোবার ঘরে ছিল যখন সে হৃদরোগে আক্রান্ত হয়েছিল। পরিবারের বাড়ি ডেট্রয়েটে অবস্থিত। কর্মকর্তারা জানিয়েছেন, বুনের চিৎকারে অন্য ঘরে ঘুমানো ছেলেটির বাবা জেগে ওঠেন। তিনি বাড়ির সিঁড়ি বেয়ে উপরে উঠে তার ছেলের বেডরুমে যান এবং অ্যান্টনিকে প্রতিক্রিয়াহীন দেখতে পান এবং তাকে বুকে চাপ দিতে শুরু করেন। ৯১১ নম্বরে কল করার পরে ছেলেটিকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় যেখানে তাকে চিকিৎসা করা হয়েছিল। কিন্তু পরে মারা যায়। একটি ময়নাতদন্তে তার শরীরে ফেন্টানাইল পাওয়া গেছে কিন্তু তদন্তকারীরা জানতেন না কিভাবে এটি তার শরীরে প্রবেশ করেছে এবং কাউন্টি মেডিকেল পরীক্ষকের অফিস তার মৃত্যুর কারণ অনিশ্চিত বলে রায় দিয়েছে। শুক্রবার বুন ৯১১ নম্বরে কল করে এবং অ্যান্টনির হত্যার জন্য আত্মসমর্পন করে। পুলিশ বলেছে যে তারা বিশ্বাস করে যে তিনি তার ছেলেকে মাদকদ্রব্য দিয়েছিলেন যার কারণে সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
মাধবপুরে নির্মানের এক যুগেও সড়ক সংস্কারের উদ্যোগ নেই

মাধবপুরে নির্মানের এক যুগেও সড়ক সংস্কারের উদ্যোগ নেই