আমেরিকা , শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪ , ১১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
প্রেমিক চালককে ছুরি প্রদর্শন : নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেল গাড়ি সিরিয়াল ব্যাংক ডাকাত হিসেবে অভিযুক্ত গ্লেন প্যাক মিশিগানে প্রেমিকার নতুন প্রেমিককে ছুরিকাঘাত এই বসন্তে হলিউড-স্টাইলের সাইন পাচ্ছে ডেট্রয়েট ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ২০২৩ সালে ডেট্রয়েট মেট্রোর যাত্রীসংখ্যা বেড়েছে, তবে মহামারীর পূর্বের চেয়ে কম ৩৬ বছর পর মিশিগান সেন্ট্রাল কর্কটাউনে পুনরায় চালু হচ্ছে ৬ জুন দূষণের মাত্রা জানতে ডিয়ারবর্নে বায়ু মানের মনিটর স্থাপন হ্যামট্রাম্যাকে আওয়ামী লীগের দুই গ্রুপে মারামারি ফ্রিওয়েতে গাড়িচালকের দিকে বন্দুক তাক করায় এক ব্যক্তি গ্রেফতার যৌন নিপীড়নের দায়ে দোষী সাব্যস্ত ওয়ারেন বাসিন্দা মিশিগানে একুশের প্রথম প্রহরে শহিদদের প্রতি শ্রদ্ধা অমর একুশে আজ  ডেট্রয়েটে গুলিতে ১১ বছরের কিশোরী আহত একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী অ্যান আরবারে বিস্ফোরণে নিশ্চিহ্ন বাড়ি স্টেকহাউসের বাইরে গুলিতে একজন আহত, তদন্তে ট্রয় পুলিশ ডেট্রয়েটে গোলাগুলির ঘটনায় একজন নিহত ও আরেকজন আহত মিশিগানের শ্রমিকদের কাছে টানতে দক্ষিণ সীমান্তের দিকে মনোযোগ ট্রাম্পের ইউসুফ রমজানকে ফেডারেল কারাগারে ফেরত পাঠিয়েছে  আদালত

ওয়ারেনে ফেন্টানাইল, মেথ, কোকেনসহ এক ব্যক্তি গ্রেফতার

  • আপলোড সময় : ২৫-০৫-২০২৩ ১১:৪০:১৬ অপরাহ্ন
  • আপডেট সময় : ২৬-০৫-২০২৩ ১২:২৪:২২ পূর্বাহ্ন
ওয়ারেনে ফেন্টানাইল, মেথ, কোকেনসহ এক ব্যক্তি গ্রেফতার
জব্দকৃত মাদক/Warren police Department

ওয়ারেন, ২৬ মে : গতকাল বৃহস্পতিবার ওয়ারেন পুলিশ জানিয়েছে,  ৪০ বছর বয়সী গ্রোস পয়েন্টের এক ব্যক্তিকে এক কেজিরও বেশি ফেন্টানাইল এবং অন্যান্য ড্রাগসহ গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড হতে পারে। 
ওয়ারেন পুলিশ বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মঙ্গলবার বিকেলে এইট মাইল এবং হুভারের কাছে ওয়ারেন পুলিশ অফিসার ডেভিড ক্রাজেউস্কি  ট্র্যাফিক স্টপ পরিচালনা করে গ্রোস পয়েন্টের সাইমন ডরসি দ্বারা চালিত  ২০১৬ সালের জিপ গ্র্যান্ড চেরোকি আটক করেন। এ সময় অবৈধ ড্রাইভিং লাইসেন্স এবং বকেয়া ওয়ারেন্ট থাকার জন্য ডরসিকে কোনো ঘটনা ছাড়াই গ্রেপ্তার করা হয়। পরে জিপের অভ্যন্তরে তল্লাশি চালানোর সময় কর্মকর্তারা একটি টোট ব্যাগ খুঁজে পান যাতে সন্দেহভাজন মাদকের অসংখ্য ব্যাগ ছিল। ওই ব্যাগে এক কেজিরও বেশি ফেন্টানেল, ৫৫৪ গ্রাম মেথামফেটামিন, ২৭০ গ্রামের বেশি কোকেইন এবং 'নারকোটিক প্যাকেজিং উপকরণ' পাওয়া গেছে। ডরসিকে বুধবার ওয়ারেনের ৩৭ তম জেলা আদালতে হাজির করা হয় এবং তার বিরুদ্ধে ফেন্টানেল ১,০০০ গ্রাম বা তার বেশি সরবরাহ / উৎপাদন করার অভিযোগ আনা হয়, যার জন্য যাবজ্জীবন কারাদণ্ড এবং অন্যান্য ড্রাগ অপরাধের বিধান রয়েছে। বন্ডটি ১০০,০০০ ডলার সেট করা হয়েছিল। আগামী ১৩ জুন এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে। ওয়ারেন পুলিশ কমিশনার উইলিয়াম ডোয়ার এক বিবৃতিতে বলেন, এই গ্রেপ্তার পুলিশ কর্মকর্তা ক্রাজেভস্কি এবং টহল বিভাগের অন্যান্য সদস্যদের দ্বারা সম্পাদিত সক্রিয় পুলিশ কাজের আরেকটি উদাহরণ।  সকল কর্মকর্তাদের কঠোর প্রচেষ্টার জন্য ধন্যবাদ, প্রায় ৭০,০০০ ডলারের মাদক রাস্তা থেকে সরিয়ে নেওয়া হয়েছে। এই মামলাটি সম্প্রতি ওয়ারেনের দ্বিতীয় উল্লেখযোগ্য ড্রাগ আটকের ঘটনা। চলতি মাসের শুরুতে এক কেজি ফেন্টানেল, ২০০ গ্রাম কোকেন, একটি শটগান ও একটি চোরাই রাইফেলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
মাধবপুরে নির্মানের এক যুগেও সড়ক সংস্কারের উদ্যোগ নেই

মাধবপুরে নির্মানের এক যুগেও সড়ক সংস্কারের উদ্যোগ নেই