আমেরিকা , শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ , ২৯ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
বিশ্বের ‘সর্ববৃহৎ’ আলপনায় রাঙানো হলো হাওরের সড়ক আজ চৈত্র সংক্রান্তি : বছরের শেষ দিন  ডেট্রয়েট শহরের কেন্দ্রস্থলে ডিটিই সাবস্টেশনে আগুন ওয়ারেন পুলিশের গুলিতে নিহত ১ তাড়া করে চালককে অস্ত্রসহ গ্রেফতার মিশিগানে যৌন অপরাধীর সঙ্গে মিলল নিখোঁজ ওয়েস্ট ভার্জিনিয়ার মেয়ে এসবি আই-৭৫ সড়কে দুর্ঘটনায় ম্যাকম্ব কাউন্টির এক ব্যক্তি নিহত ম্যাকম্ব কাউন্টিতে মাদক ও অস্ত্রসহ ৩ জন গ্রেফতার আটলান্টিক সিটিতে প্রাণের আমেজে ঈদুল ফিতর উদযাপিত প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বলে কাজ করুন হবিগঞ্জে প্রাণের চিপস কারখানার আগুন, নারীর মৃত্যু যুক্তরাষ্ট্র-কানাডায় ঈদ আজ ইস্টার্ন মিশিগান বিশ্ববিদ্যালয়ে বোমা হামলার হুমকি  সিরিয়াল ট্রেডিং কার্ড চোরকে গ্রেফতার করল উইক্সম পুলিশ ডেট্রয়েট সিটি কাউন্সিল মেয়রের ২.৭ বিলিয়ন ডলারের বাজেট অনুমোদন ডেট্রয়েটে হেলিকপ্টার ব্যবহার করে সন্দেহভাজন মাদক পাচারকারী গ্রেপ্তার মিশিগান স্বাস্থ্যসেবা ব্যবস্থার লক্ষ্য চিকিৎসা ঋণের বোঝা কমানো মেট্রো ডেট্রয়েটে কখন গ্রহণ শুরু হবে? ওয়ারেনে গুলিতে এক ব্যক্তি আহত এক্লিপস ডে আজ : যা জানা দরকার

বাড়িতে অনুপ্রবেশকারীকে খুঁজছে অ্যান আরবার পুলিশ

  • আপলোড সময় : ২৭-০৫-২০২৩ ০১:০৬:৩৮ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২৭-০৫-২০২৩ ০১:০৬:৩৮ পূর্বাহ্ন
বাড়িতে অনুপ্রবেশকারীকে খুঁজছে অ্যান আরবার পুলিশ
অ্যান আরবার, ২৭ মে :  পুলিশ এমন একজন ব্যক্তির সন্ধান করছে যে বুধবার একটি বাড়িতে প্রবেশ করেছিল। যদিও ৭৭ বছর বয়সী মালিক তার দিকে বন্দুক ছুঁড়ার পরে পালিয়ে গিয়েছিল। বুধবার সন্ধ্যা ৬টার দিকে স্টেডিয়াম এবং পলিন বুলেভার্ডের কাছে আর্বোরডেল স্ট্রিটের ১৮০০ ব্লকের একটি বাড়িতে আক্রমণ এবং গুলি চালানোর রিপোর্টের জন্য কর্মকর্তাদের ডাকা হয়।
প্রাথমিক তদন্ত অনুসারে, মালিক বাড়িতে থাকাকালীন একজন পুরুষ সন্দেহভাজন রান্নাঘরের জানালা দিয়ে ঘরে ঢুকে পড়ে। ভুক্তভোগী কর্মকর্তাদের বলেছিলেন যে তিনি তার বেডরুমে ছিলেন যখন তিনি শুনেছিলেন যে কেউ পর্দার দরজা খোলার চেষ্টা করছে। তিনি রান্নাঘরে যান এবং এক অদ্ভুত লোককে দেখতে পান।
পুলিশ জানিয়েছে যে বাড়ির মালিক একটি হ্যান্ডগান বের করে সন্দেহভাজন ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালায়। রাউন্ডটি সন্দেহভাজন ব্যক্তিকে আঘাত করেনি, যে রান্নাঘরের জানালা থেকে লাফ দিয়ে দৌড়ে গিয়েছিল। বাড়ির মালিক অফিসারদের বলেছিলেন যে তিনি সন্দেহভাজন ব্যক্তিকে চিনতেন না এবং তাকে ২০-এর দশকের শেষের দিকে একজন পুরুষ হিসাবে বর্ণনা করেছেন যার পাতলা গড়ন, প্রায় ৫ ফুট ১০ ইঞ্চি লম্বা এবং একটি ধূসর সোয়েটশার্ট পরা। কোনো হতাহতের খবর পাওয়া যায়নি এবং কিছুই নেওয়া হয়নি বলে পুলিশ জানিয়েছে। ঘটনা বা সন্দেহভাজন সম্পর্কে তথ্য আছে এমন যে কেউ অ্যান আরবার পুলিশের (৭৩৪) ৭৯৪ ৬৯২০ এই নম্বরে কল করতে হবে।
Source & Photo: http://detroitnews.com

 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
বিশ্বের ‘সর্ববৃহৎ’ আলপনায় রাঙানো হলো হাওরের সড়ক

বিশ্বের ‘সর্ববৃহৎ’ আলপনায় রাঙানো হলো হাওরের সড়ক