আমেরিকা , শুক্রবার, ১৪ জুন ২০২৪ , ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রীয় জওয়ানদের বিরুদ্ধে মিথ্যা দাবি করায় দোষী সাব্যস্ত এক ব্যক্তি সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে নারী আহত বার্ড ফ্লুতে মিশিগানের প্রতিক্রিয়ায় রাজ্য আইন প্রণেতাদের নিয়ে সমালোচনা বিচারকের বিরুদ্ধে বিমানবন্দরে বন্দুক আনার অভিযোগ মেট্রো ডেট্রয়েটে আগামী সপ্তাহে ৯০ ডিগ্রি ছুঁতে পারে পারদ মনরো কাউন্টিতে আই-৭৫-এ সেমি-ট্রাকের সংঘর্ষে নিহত ১ দক্ষিণ-পশ্চিম মিশিগানে বজ্রপাত, বিচ্ছিন্ন টর্নেডোর সম্ভাবনা আজ ১০৯ বছরে পা দিলেন ওয়েস্ট ব্লুমফিল্ডের ফক্স জিএম উত্তর আমেরিকায় ইভি উৎপাদনের লক্ষ্যমাত্রা কমিয়েছে টরন্টো থেকে ডেট্রয়েট পিপল মুভারে নতুন রেলকার আসছে ডোনাল্ড ট্রাম্প এই সপ্তাহান্তে ডেট্রয়েটের চার্চে প্রচারণা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন আ্যাসাল মিশিগান চ্যাপ্টারের কনভেনশন অনুষ্ঠিত  ভারত বাংলাদেশের লিভার বিশেষজ্ঞদের নিয়ে নতুন সংগঠনের আত্মপ্রকাশ  সিলেটে টিলা ধসে আটকে পড়াদের উদ্ধারে সেনাবাহিনী, ঘটনাস্থলে সিসিক মেয়র  সিলেটে টিলা ধসে একই পরিবারের ৩ জন মাটির নিচে দোষী সাব্যস্ত অপরাধী ট্রাম্প প্রতিশোধের আগুনে জ্বলছেন : হুইটমার পানির নিচে সংঘর্ষের পরে থান্ডার বেতে নিরাপদে নোঙর করেছে মালবাহী জাহাজ ১৯৬৭ সালে ডেট্রয়েটের দাঙ্গা : এক তীব্র ও বিধ্বংসী অধ্যায় বৃদ্ধার মৃত্যুতে প্রাক্তন কেয়ারগিভারকে দোষী সাব্যস্ত করল জুরি ওয়ারেনে ভারী যন্ত্রপাতি পড়ে প্রাণঘাতী জখম হলেন এক ব্যক্তি

বন্দুক, গাড়ি, ক্রেডিট কার্ড চুরি অভিযুক্ত কিশোররা পশ্চিম মিশিগানে

  • আপলোড সময় : ২৭-০৫-২০২৩ ০১:০৮:২৭ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ২৭-০৫-২০২৩ ০১:০৮:২৭ পূর্বাহ্ন
বন্দুক, গাড়ি, ক্রেডিট কার্ড চুরি অভিযুক্ত কিশোররা পশ্চিম মিশিগানে
কেন্ট কাউন্টি, ২৭ মে : পশ্চিম মিশিগান কিশোরদের একটি দল বন্দুক, গাড়ি এবং ক্রেডিট কার্ডসহ একাধিক চুরির সাথে জড়িত থাকায় সম্ভাব্য অপরাধমূলক অভিযোগের মুখোমুখি হয়েছে বলে কর্মকর্তারা জানিয়েছেন। কেন্ট কাউন্টি শেরিফের অফিস বলেছে যে গ্রুপের পাঁচটি ছেলে এবং একটি মেয়ে, যাদের বয়স ১৫ থেকে ১৭ বছর, তাদেরও একটি সশস্ত্র ডাকাতি এবং অন্তত একটি পুলিশকে ধাওয়া খাওয়ার ঘটনায় সন্দেহ করা হচ্ছে।
কর্তৃপক্ষের মতে, সোলন টাউনশিপ থেকে চুরি হওয়া একটি জিপ ওয়াইমিং-এর ক্লাইড পার্ক এভেন এসডব্লিউ-এর ৫৮০০ ব্লকের একটি মোটেলে দেখা গিয়েছিল। ওয়াইমিং গ্র্যান্ড র‌্যাপিডস থেকে প্রায় পাঁচ মাইল দক্ষিণ-পশ্চিমে। পুলিশ একটি কক্ষ শনাক্ত করে এবং ধারণা করে যে সেখানে জিপ চুরির ঘটনায় সন্দেহভাজন বেশ কয়েকজন অবস্থান করছে। কর্তৃপক্ষ মোটেল বন্ধ করার সাথে সাথে পাঁচজন লোক ভবন থেকে জিপে হেঁটে যাচ্ছিল। পাঁচজন পালিয়ে গেলেও কিছুক্ষণ ধাওয়া খেয়ে সবাই ধরা পড়ে।
তদন্তকারীরা মোটেল রুমের জন্য একটি অনুসন্ধান পরোয়ানা পেয়েছিলেন যেখানে সন্দেহভাজনরা থাকছিলেন সেখানে একজন ব্যক্তি ও একটি চুরি করা আগ্নেয়াস্ত্র খুঁজে পান। তারা জিপটি তল্লাশি করে এবং এতে দ্বিতীয় চুরি করা আগ্নেয়াস্ত্র খুঁজে পায় বলে পুলিশ জানিয়েছে। শেরিফের অফিসের গোয়েন্দারা বলেছেন যে তারা বিশ্বাস করেন যে এই গ্রুপটি ফিটনেস সেন্টার থেকে গাড়ি চুরির জন্যও দায়ী এবং সম্ভবত মঙ্গলবার ডেপুটিদের সাথে গাড়ি চুরির পর ধাওয়ার সঙ্গে জড়িত ছিল। তদন্তকারীরা কাউন্টি প্রসিকিউটরের অফিসে গ্রুপের সদস্যদের বিরুদ্ধে মোট ১৬টি অভিযোগ অনুমোদনের জন্য একটি অনুরোধ জমা দিয়েছে। তারা আরও বলেছে যে কিশোররা অন্য কোথাও অন্য অপরাধের সাথে যুক্ত কিনা তা দেখার জন্য তারা তদন্ত করছে।
Source & Photo: http://detroitnews.com






 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল

ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল