আমেরিকা , শুক্রবার, ১৪ জুন ২০২৪ , ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রীয় জওয়ানদের বিরুদ্ধে মিথ্যা দাবি করায় দোষী সাব্যস্ত এক ব্যক্তি সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে নারী আহত বার্ড ফ্লুতে মিশিগানের প্রতিক্রিয়ায় রাজ্য আইন প্রণেতাদের নিয়ে সমালোচনা বিচারকের বিরুদ্ধে বিমানবন্দরে বন্দুক আনার অভিযোগ মেট্রো ডেট্রয়েটে আগামী সপ্তাহে ৯০ ডিগ্রি ছুঁতে পারে পারদ মনরো কাউন্টিতে আই-৭৫-এ সেমি-ট্রাকের সংঘর্ষে নিহত ১ দক্ষিণ-পশ্চিম মিশিগানে বজ্রপাত, বিচ্ছিন্ন টর্নেডোর সম্ভাবনা আজ ১০৯ বছরে পা দিলেন ওয়েস্ট ব্লুমফিল্ডের ফক্স জিএম উত্তর আমেরিকায় ইভি উৎপাদনের লক্ষ্যমাত্রা কমিয়েছে টরন্টো থেকে ডেট্রয়েট পিপল মুভারে নতুন রেলকার আসছে ডোনাল্ড ট্রাম্প এই সপ্তাহান্তে ডেট্রয়েটের চার্চে প্রচারণা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন আ্যাসাল মিশিগান চ্যাপ্টারের কনভেনশন অনুষ্ঠিত  ভারত বাংলাদেশের লিভার বিশেষজ্ঞদের নিয়ে নতুন সংগঠনের আত্মপ্রকাশ  সিলেটে টিলা ধসে আটকে পড়াদের উদ্ধারে সেনাবাহিনী, ঘটনাস্থলে সিসিক মেয়র  সিলেটে টিলা ধসে একই পরিবারের ৩ জন মাটির নিচে দোষী সাব্যস্ত অপরাধী ট্রাম্প প্রতিশোধের আগুনে জ্বলছেন : হুইটমার পানির নিচে সংঘর্ষের পরে থান্ডার বেতে নিরাপদে নোঙর করেছে মালবাহী জাহাজ ১৯৬৭ সালে ডেট্রয়েটের দাঙ্গা : এক তীব্র ও বিধ্বংসী অধ্যায় বৃদ্ধার মৃত্যুতে প্রাক্তন কেয়ারগিভারকে দোষী সাব্যস্ত করল জুরি ওয়ারেনে ভারী যন্ত্রপাতি পড়ে প্রাণঘাতী জখম হলেন এক ব্যক্তি

'অত্যন্ত সহিংস গোষ্ঠীর' সন্দেহভাজন সদস্যদের খুঁজছে ডেট্রয়েট পুলিশ

  • আপলোড সময় : ২৯-০৫-২০২৩ ১২:৫৭:৫২ অপরাহ্ন
  • আপডেট সময় : ২৯-০৫-২০২৩ ১২:৫৭:৫২ অপরাহ্ন
'অত্যন্ত সহিংস গোষ্ঠীর' সন্দেহভাজন সদস্যদের খুঁজছে ডেট্রয়েট পুলিশ
জেমস হোয়াইট, ডেট্রয়েটে পুলিশ প্রধান/Detroit Police Department, Facebook 

ডেট্রয়েট, ২৯ মে : একটি গোষ্ঠীর সন্দেহভাজন সদস্যরা দুটি মারাত্মক গুলিবর্ষণ ও অন্যান্য অপরাধের সাথে যুক্ত বলে ধারণা করা হচ্ছে। শনিবার অপরিচিত ব্যক্তির বাড়িতে পুলিশকে বাধা দেয় এবং পালিয়ে যায়।
ডেট্রয়েট পুলিশ প্রধান জেমস হোয়াইট  ফেসবুক পোস্টে বলেছেন, "এটি অত্যন্ত সহিংস গোষ্ঠী।" "আমরা তাদের একটি অপরাধী গোষ্ঠী হিসাবে চিহ্নিত করেছি কারণ তারা গত চার দিনে নৃশংস কার্যকলাপে জড়িত ছিল। তিনি বলেন, আমরা জানি না গ্রুপটি কতদূর বিস্তৃত হয়েছে তবে আমরা তিনজনকে খুঁজছি। "
হোয়াইট বলেন, সন্দেহভাজনরা জয় এবং এভারগ্রিন সড়কের কনি দ্বীপে একটি মারাত্মক গুলি এবং ডাকাতির সাথে যুক্ত ছিল। আরও মনে করা হচ্ছে, তারা গ্র্যান্ড রিভার অ্যাভিনিউয়ের ১৩৬০০ ব্লকে একটি অ-মারাত্মক শ্যুটিং, ওহিও স্ট্রিটের ১১৪০০ ব্লকে একটি গাড়ি ছিনতাইয়ের সাথেও জড়িত। পশ্চিম শিকাগোর ১৪৬০০  ব্লকে একটি মারাত্মক শুটিংয়ে তারা জড়িত বলে ধারণা। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কর্মকর্তারা সন্দেহভাজনদের তাড়া করছিলেন। হোয়াইট বলেন, অফিসাররা একটি যান দেখে ট্রাফিকে থামানোর চেষ্টা করে, গাড়িতে থাকা ব্যক্তিরা পালিয়ে যায় এবং অবশেষে ট্রিনিটি স্ট্রিটের ১৭৭০০ ব্লকে গাড়িটি ফেলে দেয়। দুই সন্দেহভাজন গাড়ি থেকে পালিয়ে যায়। পরে হেলিকপ্টারে করে তাড়া করে। তৃতীয় সন্দেহভাজন তার ২০ বছর বয়সী। সে লম্বা, পাতলা গড়নের। সাদা প্যান্ট এবং একটি কালো হুডযুক্ত সোয়েটশার্ট পরা ব্যক্তিটি এই এলাকার একটি বাড়িতে প্রবেশ করেছিল এবং তাকে "সশস্ত্র এবং বিপজ্জনক" বলে মনে করা হয়েছিল। পুলিশ চার ঘণ্টারও বেশি সময় ধরে বাড়ি ঘেরাও করে ঢুকে দেখেছিল যে সন্দেহভাজন ব্যক্তি আর বাড়িতে নেই।
হোয়াইট বলেন, সন্দেহভাজন ব্যক্তি প্রবেশ করলে বাড়ির ভিতরে থাকা পরিবার, দুই সন্তান, স্বামী ও স্ত্রী, দৌড়ে বেরিয়ে যায়। অফিসাররা তাদের শান্ত করার জন্য একটি দুর্দান্ত কাজ করেছে, যেমন আপনি কল্পনা করতে পারেন এবং তারা অফিসারদের সাথে খুব নিরাপদ বোধ করেন," হোয়াইট বলেছিলেন। সহকারী পুলিশ প্রধান চার্লস ফিটজেরাল্ড শনিবার রাত ১০টার দিকে একটি ফেসবুক পোস্টে বলেন, বাড়িটি কাঠ দিয়ে ঘেরা ছিল। "হেলিকপ্টার থেকে নজরদারি ফুটেজ দেখে মনে হচ্ছে না যে সন্দেহভাজন ব্যক্তি জঙ্গল এলাকা থেকে বেরিয়ে এসেছে," ফিটজেরাল্ড বলেছেন। তদন্ত চলছে।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল

ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল