আমেরিকা , বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ , ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ম্যাকম্ব কাউন্টিতে মানব পাচারের অভিযোগে ১২ জন গ্রেপ্তার আইএসআইএসকে অর্থ সরবরাহের চেষ্টা : ডেট্রয়েটের এক ব্যক্তি গ্রেপ্তার, অভিযুক্ত ৮ বছরের মেয়েকে যৌন বার্তা : অভিযোগের মুখোমুখি ওয়েস্টল্যান্ডের এক ব্যক্তি  ইসরাইলকে বয়কটের আহ্বান জানিয়ে হ্যামট্রাম্যাক সিটি কাউন্সিলে প্রস্তাব গৃহীত লাথরুপ ভিলেজে বাড়িতে অগ্নিকাণ্ডে মৃত ১ রক্ষণাবেক্ষণের জন্য ব্লু ওয়াটার ব্রিজের পূর্বমুখী স্প্যান বন্ধ থাকবে  ল্যান্সিংয়ে বন্দুকধারীর গুলিতে নিহত ১, আহত ৬ মেট্রো ডেট্রয়েটে বর্ণাঢ্য আয়োজনে মেমোরিয়াল ডে প্যারেড  ডেট্রয়েটের কেন্দ্রস্থলে ফিলিস্তিনপন্থী বিক্ষোভ ফার্মিংটন হিলসে ছোট ভাইকে গুলি করে হত্যা, বড় ভাই গ্রেফতার আমেরিকায় ক্রিকেটের অগ্রযাত্রা : নতুন দিগন্তের পথে যুক্তরাষ্ট্রে উদযাপিত হচ্ছে মেমোরিয়াল ডে মনরো নারীকে গুলি করে হত্যা, ৪ জনের বিভিন্ন মেয়াদে সাজা অক্সফোর্ডে বন্দুকধারীর হামলায় নিহতদের স্মরণে হচ্ছে বাগান  ওকল্যান্ড কাউন্টিতে পানিতে ডুবে দুজনের মৃত্যু মিশিগানে খামারকর্মী বার্ড ফ্লুতে আক্রান্ত হোয়াইট পার্চ ধরে রাষ্ট্রীয় রেকর্ড ভেঙেছেন স্কট স্মিথ সশস্ত্র ডাকাতি ও ৩ খুনের ঘটনায় ম্যাকম্বের এক ব্যক্তি অভিযুক্ত ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে ২০২৪ সালে গ্রীষ্মকালীন ভ্রমণের শীর্ষস্থানে ম্যাকিনাক দ্বীপ

ওয়ারেনে উৎসবমুখর আয়োজনে মাসুম  রিয়েল এস্টেট ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

  • আপলোড সময় : ০২-০৬-২০২৩ ০২:২৬:২৭ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ০২-০৬-২০২৩ ০২:২৬:২৭ পূর্বাহ্ন
ওয়ারেনে উৎসবমুখর আয়োজনে মাসুম  রিয়েল এস্টেট ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন
ওয়ারেন, ০২ জুন : মিশিগানে প্রবাসী বাংলাদেশিদের এ যাবত কালের সবচেয়ে বড় ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনি ও রোববার দুইদিন ব্যাপি এই টুর্নামেন্ট হয়। এতে বাংলাদেশি প্রবাসী খেলোয়াড়দের পাশাপাশি চিন, জাপান, ইন্ডিয়ান এবং কুরিয়ান কমিউনিটির খেলোয়াড়রা অংশ নেন। এছাড়াও আটলান্টা, জর্জিয়া, শিকাগো স্টেট থেকে আসা বাংলাদেশি-আমেরিকান খেলোয়াড় টুর্নামেন্ট অংশ নিয়েছেন। 

ওয়ারেন অ্যাথিল্যাক্স কমপ্লেক্সে বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব মিশিগানের তত্ত্বাবধানে মাসুম রিয়েল এস্টেট গ্রুপ এই টুর্নামেন্টর আয়োজন করে। টুর্নামেন্ট বিভিন্ন কমিউনিটির খেলোড়ারদের অংশগ্রহণে রূপ নেয় এক সম্প্রীতির বন্ধনে। 
আয়োজকরা জানিয়েছেন, ৩৬ টিমে ৭২ জন খেলোয়াড় ৩টি ডিভিশনে খেলেছেন। প্রিমিয়ার ডিভিশনে চ্যাম্পিয়ন হয়েছেন খালেদ/মঙ্গল জুটি। অ্যাডভান্স ডিভিশনে ইমরান/সাইনুল এবং ইন্টারমিডিয়েট ডিভিশনে সজিব/রেজুওয়ান জুটি চ্যাম্পিয়ন হয়েছেন। 

ফাইনাল খেলায় বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতি ঘটে। খেলা দেখে দর্শকরা উচ্ছ্বাস প্রকাশ করেন। মাসুম রিয়েল এস্টেট গ্রুপের কর্ণধার মাসুম আহমেদ বলেছেন, এই টুর্নামেন্টে দর্শকরা দারুণ এনজয় উপভোগ করেছেন। আগামীতে আরও বৃহত্তর পরিসরে টুর্নামেন্টের আয়োজন করা হবে।


নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ক্লসনে ছুরিকাঘাতের ঘটনায় যুবক অভিযুক্ত 

ক্লসনে ছুরিকাঘাতের ঘটনায় যুবক অভিযুক্ত