আমেরিকা , বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে সন্ত্রাসীদের কোন সম্পর্ক নেই : প্রধানমন্ত্রী ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু

স্কুলে বন্দুক নিয়ে এলো ৭ বছর বয়সী শিশু : সন্দেহভাজন গ্রেপ্তার

  • আপলোড সময় : ১১-০৬-২০২৩ ১২:৫৬:০৬ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১১-০৬-২০২৩ ১২:৫৬:৩৫ পূর্বাহ্ন
স্কুলে বন্দুক নিয়ে এলো ৭ বছর বয়সী শিশু : সন্দেহভাজন গ্রেপ্তার
গ্র্যান্ড র‌্যাপিডস, ১১ জুন : গ্র্যান্ড র‌্যাপিডস স্কুলে তৃতীয় শ্রেণির এক ছাত্রের একটি লোড করা বন্দুক নিয়ে আসার সাথে জড়িত থাকার অভিযোগে এক সন্দেহভাজনকে পুলিশ গ্রেফতার করেছে। শুক্রবার গ্রেফতারের আগে পুলিশ এবং ইউএস মার্শালদের সঙ্গে চার ঘণ্টা ধরে বাকবিতন্ডা চলে বলে তদন্তকারীরা জানিয়েছেন।
সন্দেহভাজনের নাম প্রকাশ করা হয়নি। গত ১০ মে স্টকিং এলিমেন্টারি স্কুলে ছাত্রের কাছে একটি  লোড করা বন্দুক থাকায়  গুরুতর আগ্নেয়াস্ত্র এবং চতুর্থ-ডিগ্রী শিশু নির্যাতনের অভিযোগে ওই ব্যক্তিকে অভিযুক্ত করা হয়েছিল। পুলিশ বিভাগ এক বিবৃতিতে জানিয়েছে, শুক্রবার সকাল ৯ টা ১৫ মিনিটের দিক লোকটি মার্শাল অ্যাভিনিউ এসই-এর ১৪০০ ব্লকের একটি বাড়িতে নিজেকে ব্যারিকেড দিয়ে রাখে। প্রোটোকল সক্রিয় করা হয়েছিল এবং মার্কিন মার্শালসহ গ্র্যান্ড র‌্যাপিডস পুলিশ বিশেষ প্রতিক্রিয়া এবং সংকট আলোচনা দলগুলি সাড়া দিয়েছিল। সন্দেহভাজন এবং আলোচনাকারী দলের মধ্যে একাধিক ফোন কলের পরে তিনি বাসস্থান থেকে বেরিয়ে আসেন এবং দুপুর ১ টা ৩০ মিনিটের দিকে কোনো ঘটনা ছাড়াই তাকে হেফাজতে নেওয়া হয়। গ্র্যান্ড র‌্যাপিডস পাবলিক স্কুলের কর্মকর্তাদের মতে, স্টকিং এলিমেন্টারিতে ১০ মে’র ঘটনাটি ছিল একাডেমিক বছরে একজন ছাত্রের কাছ থেকে একটি হ্যান্ডগান বাজেয়াপ্ত করার চতুর্থ ঘটনা। তদন্তকারীরা জানিয়েছেন, ৩ মে একটি ব্যাকপ্যাকে একটি ৭ বছর বয়সী একটি গ্র্যান্ড র‌্যাপিডস প্রাথমিক বিদ্যালয়ে একটি বন্দুক নিয়ে আসে। কেন্ট কাউন্টির প্রসিকিউটর এই ঘটনার সাথে জড়িত দুজনকে অভিযুক্ত করেছে।
Source & Photo: http://detroitnews.com
 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু

হ্রদে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু