আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

মিশিগানে গ্যাসের দাম বেড়েছে

  • আপলোড সময় : ১৪-০৬-২০২৩ ০২:১৯:২৪ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৪-০৬-২০২৩ ০২:১৯:২৪ পূর্বাহ্ন
মিশিগানে গ্যাসের দাম বেড়েছে
ডেট্রয়েট, ১৪ জুন : মিশিগানে গ্যাসের দাম বেড়েছে। গত এক সপ্তাহ আগে থেকে ১২ সেন্ট বেড়েছে এবং গত মাস থেকে প্রায় ৩০ সেন্ট বেড়েছে। পাম্পে দাম বাড়লেও রাজ্যব্যাপী গড়ে প্রতি গ্যালন ৩.৬৫ ডলার।  এএএ অনুসারে, তারা দেখছে এখনও নিয়মিত আনলেডেড গ্যাসের দাম ২০২২ মে মাসের তুলনায় এক ডলার কম। "যদিও মিশিগানের গাড়িচালকরা গত সপ্তাহের তুলনায় পাম্পে বেশি দাম দেখছেন, এই দাম গত বছরের এই সময়ের থেকে রেকর্ড উচ্চ গ্যাসের দামের তুলনায় এখনও ১.৫৭ ডলার কম বলেএএএ-এর মুখপাত্র অ্যাড্রিয়েন উডল্যান্ড এক বিবৃতিতে বলেছেন। মোটরচালকরা পূর্ণ ১৫-গ্যালন পেট্রলের ট্যাঙ্কের জন্য গড়ে ৫৪ ডলার প্রদান করছেন যা গত বছরের জুনের সর্বোচ্চ মূল্য থেকে প্রায় ২৪ ডলার কম।
এনার্জি ইনফরমেশন অ্যাডমিনিস্ট্রেশনের নতুন তথ্য অনুযায়ী, গ্যাসের চাহিদা কিছুটা বেড়েছে, যার ফলে মজুদ বেড়েছে এবং তেলের দাম ওঠানামা করছে। মেট্রো ডেট্রয়েটের গড় দৈনিক গ্যাসের দাম মিশিগান পাম্প মূল্যের প্রবণতা অনুসরণ করছে। মেট্রো ডেট্রয়েটের বর্তমান গড় প্রতি গ্যালন ৩.৬৭ ডলার। গত সপ্তাহের গড় থেকে প্রায় ১২ সেন্ট বেশি। তবে গত বছরের একই সময়ের তুলনায় এখনও ১.৬২ ডলার কম। গ্যাসবাড্ডির তথ্য অনুযায়ী ওয়েইন কাউন্টিতে প্রতি গ্যালন ৩ ডলারের  কাছাকাছি দামে পাওয়া যাবে। লিভোনিয়ার ফার্মিংটন রোডের একটি মবিল স্টেশনে প্রতি গ্যালন ৩.১৫ ডলার; ডেট্রয়েটের এইট মাইল রোডের একটি বিপি স্টেশনে ৩.৩৩ ডলার; এবং ডিয়ারবর্নের মিশিগান অ্যাভিনিউতে একটি সুনোকো স্টেশনে প্রতি গ্যালন ৩.৩৪ ডলার। এএএ জানায়, সবচেয়ে ব্যয়বহুল গ্যাসের দাম গড়ে মারকুয়েটে (৩.৭২) ডলার, মেট্রো ডেট্রয়েট (৩.৬৭) ও অ্যান আরবারে (৩.৬৬) ৷ অপেক্ষাকৃত কম ফ্লিন্ট (৩.৬১), গ্র্যান্ড র‌্যাপিডস (৩.৬৩), এবং সাগিনাতে (৩.৬৩) এ রেকর্ড করা হয়েছে।
Source & Photo: http://detroitnews.com

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য