আমেরিকা , বুধবার, ০৪ অক্টোবর ২০২৩ , ১৯ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
বার্নিকাটের গাড়িবহরে হামলা : বদিউল আলম মজুমদারের শ্যালক গ্রেপ্তার বার্নিকাটের গাড়িবহরে হামলা : ইশতিয়াককে গ্রেপ্তারে পরোয়ানা ধর্মঘট : ফোর্ড ইউএডাব্লুকে নতুন প্রস্তাব দিয়েছে বাড়িতে আগুন দেওয়ার দায়ে দীর্ঘ শাস্তির মুখোমুখি মিশিগানের এক ব্যক্তি সাউথগেটের সিনিয়র অ্যাপার্টমেন্টে আগুন, হাসপাতালে ভর্তি ৩ বাংলাদেশে যে কোন মূল্যে গণতন্ত্র অব্যাহত রাখতে হবে কবি রাধাপদ রায়ের ওপর হামলার ঘটনায় আটক ৩ ডেট্রয়েটের আই-৯৪ গাড়ির ধাক্কায় সন্দেহভাজন গাড়ি চোর নিহত  মিশিগানে গত সপ্তাহ থেকে গ্যাসের দাম ৮ সেন্ট বেড়েছে ইউনিভার্সিটি অব মিশিগান অ্যান আরবার ক্যাম্পাসে শিক্ষার্থী নথিভুক্তির রেকর্ড  আনুমানিক ক্ষতি ৪ বিলিয়ন ডলার অরচার্ড লেকে সাঁতার কাটতে  গিয়ে যুবকের মৃত্যু নিউজার্সিতে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম মন্দির উদ্বোধন ৮ অক্টোবর খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর ব্যাপারে আর কিছু করার নেই পিটার হাসকে নিয়ে সরকার রেগেছে : বিএনপি এশিয়ার সেরা আইনজীবীর তালিকায় ব্যারিস্টার বাবা-মেয়ে বাংলাদেশে ভূমিকম্প অনুভূত মিশিগানে নর্থ-আমেরিকান বাংলাদেশি টেবিল-টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত ইউএডব্লিউ’র ধর্মঘট : সমঝোতার চেষ্টা অব্যাহত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর সুযোগ নেই : আইনমন্ত্রী

মিশিগানে গ্যাসের দাম বেড়েছে

  • আপলোড সময় : ১৪-০৬-২০২৩ ০২:১৯:২৪ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৪-০৬-২০২৩ ০২:১৯:২৪ পূর্বাহ্ন
মিশিগানে গ্যাসের দাম বেড়েছে
ডেট্রয়েট, ১৪ জুন : মিশিগানে গ্যাসের দাম বেড়েছে। গত এক সপ্তাহ আগে থেকে ১২ সেন্ট বেড়েছে এবং গত মাস থেকে প্রায় ৩০ সেন্ট বেড়েছে। পাম্পে দাম বাড়লেও রাজ্যব্যাপী গড়ে প্রতি গ্যালন ৩.৬৫ ডলার।  এএএ অনুসারে, তারা দেখছে এখনও নিয়মিত আনলেডেড গ্যাসের দাম ২০২২ মে মাসের তুলনায় এক ডলার কম। "যদিও মিশিগানের গাড়িচালকরা গত সপ্তাহের তুলনায় পাম্পে বেশি দাম দেখছেন, এই দাম গত বছরের এই সময়ের থেকে রেকর্ড উচ্চ গ্যাসের দামের তুলনায় এখনও ১.৫৭ ডলার কম বলেএএএ-এর মুখপাত্র অ্যাড্রিয়েন উডল্যান্ড এক বিবৃতিতে বলেছেন। মোটরচালকরা পূর্ণ ১৫-গ্যালন পেট্রলের ট্যাঙ্কের জন্য গড়ে ৫৪ ডলার প্রদান করছেন যা গত বছরের জুনের সর্বোচ্চ মূল্য থেকে প্রায় ২৪ ডলার কম।
এনার্জি ইনফরমেশন অ্যাডমিনিস্ট্রেশনের নতুন তথ্য অনুযায়ী, গ্যাসের চাহিদা কিছুটা বেড়েছে, যার ফলে মজুদ বেড়েছে এবং তেলের দাম ওঠানামা করছে। মেট্রো ডেট্রয়েটের গড় দৈনিক গ্যাসের দাম মিশিগান পাম্প মূল্যের প্রবণতা অনুসরণ করছে। মেট্রো ডেট্রয়েটের বর্তমান গড় প্রতি গ্যালন ৩.৬৭ ডলার। গত সপ্তাহের গড় থেকে প্রায় ১২ সেন্ট বেশি। তবে গত বছরের একই সময়ের তুলনায় এখনও ১.৬২ ডলার কম। গ্যাসবাড্ডির তথ্য অনুযায়ী ওয়েইন কাউন্টিতে প্রতি গ্যালন ৩ ডলারের  কাছাকাছি দামে পাওয়া যাবে। লিভোনিয়ার ফার্মিংটন রোডের একটি মবিল স্টেশনে প্রতি গ্যালন ৩.১৫ ডলার; ডেট্রয়েটের এইট মাইল রোডের একটি বিপি স্টেশনে ৩.৩৩ ডলার; এবং ডিয়ারবর্নের মিশিগান অ্যাভিনিউতে একটি সুনোকো স্টেশনে প্রতি গ্যালন ৩.৩৪ ডলার। এএএ জানায়, সবচেয়ে ব্যয়বহুল গ্যাসের দাম গড়ে মারকুয়েটে (৩.৭২) ডলার, মেট্রো ডেট্রয়েট (৩.৬৭) ও অ্যান আরবারে (৩.৬৬) ৷ অপেক্ষাকৃত কম ফ্লিন্ট (৩.৬১), গ্র্যান্ড র‌্যাপিডস (৩.৬৩), এবং সাগিনাতে (৩.৬৩) এ রেকর্ড করা হয়েছে।
Source & Photo: http://detroitnews.com

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স