আমেরিকা , বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ , ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ম্যাকম্ব কাউন্টিতে মানব পাচারের অভিযোগে ১২ জন গ্রেপ্তার আইএসআইএসকে অর্থ সরবরাহের চেষ্টা : ডেট্রয়েটের এক ব্যক্তি গ্রেপ্তার, অভিযুক্ত ৮ বছরের মেয়েকে যৌন বার্তা : অভিযোগের মুখোমুখি ওয়েস্টল্যান্ডের এক ব্যক্তি  ইসরাইলকে বয়কটের আহ্বান জানিয়ে হ্যামট্রাম্যাক সিটি কাউন্সিলে প্রস্তাব গৃহীত লাথরুপ ভিলেজে বাড়িতে অগ্নিকাণ্ডে মৃত ১ রক্ষণাবেক্ষণের জন্য ব্লু ওয়াটার ব্রিজের পূর্বমুখী স্প্যান বন্ধ থাকবে  ল্যান্সিংয়ে বন্দুকধারীর গুলিতে নিহত ১, আহত ৬ মেট্রো ডেট্রয়েটে বর্ণাঢ্য আয়োজনে মেমোরিয়াল ডে প্যারেড  ডেট্রয়েটের কেন্দ্রস্থলে ফিলিস্তিনপন্থী বিক্ষোভ ফার্মিংটন হিলসে ছোট ভাইকে গুলি করে হত্যা, বড় ভাই গ্রেফতার আমেরিকায় ক্রিকেটের অগ্রযাত্রা : নতুন দিগন্তের পথে যুক্তরাষ্ট্রে উদযাপিত হচ্ছে মেমোরিয়াল ডে মনরো নারীকে গুলি করে হত্যা, ৪ জনের বিভিন্ন মেয়াদে সাজা অক্সফোর্ডে বন্দুকধারীর হামলায় নিহতদের স্মরণে হচ্ছে বাগান  ওকল্যান্ড কাউন্টিতে পানিতে ডুবে দুজনের মৃত্যু মিশিগানে খামারকর্মী বার্ড ফ্লুতে আক্রান্ত হোয়াইট পার্চ ধরে রাষ্ট্রীয় রেকর্ড ভেঙেছেন স্কট স্মিথ সশস্ত্র ডাকাতি ও ৩ খুনের ঘটনায় ম্যাকম্বের এক ব্যক্তি অভিযুক্ত ঢাকায় কোনো বস্তি থাকবে না, দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে ২০২৪ সালে গ্রীষ্মকালীন ভ্রমণের শীর্ষস্থানে ম্যাকিনাক দ্বীপ

ডেট্রয়েটে হেলিকপ্টার ব্যবহার করে সন্দেহভাজন মাদক পাচারকারী গ্রেপ্তার

  • আপলোড সময় : ১০-০৪-২০২৪ ০৪:১২:১৩ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১০-০৪-২০২৪ ০৪:১২:১৩ পূর্বাহ্ন
ডেট্রয়েটে হেলিকপ্টার ব্যবহার করে সন্দেহভাজন মাদক পাচারকারী গ্রেপ্তার
ডেট্রয়েট, ১০ এপ্রিল : মিশিগান স্টেট পুলিশ জানিয়েছে, শহরের পূর্ব দিকে অভিযান চালিয়ে ২০ বছর বয়সী সন্দেহভাজন এক মাদকপাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছিল। সৈন্যরা রোববার রাত ১২ টা ৫ মিনিটে  একটি রাস্তায় একটি গাড়িতে মাদক আছে বলে জানতে পারে।
রাজ্য পুলিশ তখন পশ্চিমগামী ইন্টারস্টেট-৯৬ এবং শহরের পশ্চিম দিকে জয় রোডের কাছে একটি ট্র্যাফিক স্টপ পরিচালনা করার চেষ্টা করেছিল। কিন্তু চালক গাড়ি থামাতে অস্বীকৃতি জানায়। টহলরত একটি রাজ্য পুলিশের হেলিকপ্টার সন্দেহভাজন গাড়িটিকে সনাক্ত করে এবং এটি একটি আবাসিক ড্রাইভওয়ে এবং গ্যারেজের দিকে চালিয়ে যাওয়ার সাথে সাথে অনুসরণ করেছে বলে কর্মকর্তারা জানিয়েছেন।  ব্যক্তিকে গ্রেফতার করে জওয়ানরা। 
পুলিশ জানিয়েছে যে হেলিকপ্টারের ক্রুরা মাটিতে থাকা সৈন্যদের অবস্থানটি অবহিত করে। পরে রাজ্য পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সন্দেহভাজন গ্রেপ্তার করে।অভিযোগ গঠনের জন্য তাকে ডেট্রয়েট ডিটেনশন সেন্টারে রাখা হয়েছিল। "আবহাওয়া উষ্ণ হওয়ার সাথে সাথে আমরা বেপরোয়া গাড়ি চালানো দেখতে শুরু করি," মিশিগান স্টেট পুলিশের সেকেন্ড ডিস্ট্রিক্টের মুখপাত্র ফার্স্ট লেফটেন্যান্ট মাইক শ বলেন, "এগুলি নিশ্চিত করতে আমরা আমাদের স্থানীয় অংশীদারদের সাথে কাজ চালিয়ে যাচ্ছি। যে সকল চালক আমাদের সম্প্রদায়কে ঝুঁকির মধ্যে ফেলেছে তাদের অবস্থান সনাক্ত করা হবে এবং জবাবদিহিতার আওতায় আনা হবে।" কর্মকর্তারা সন্দেহভাজন গাড়ির উপর নজরদারির রাজ্য পুলিশের হেলিকপ্টার দ্বারা তোলা ফুটেজও প্রকাশ করেছেন।
শ বলেছেন যে সন্দেহভাজন গাড়িটি চার দরজার। এছাড়া তার কাছে বিস্তারিত বিবরণ নেই। সন্দেহভাজন পশ্চিম দিকে চালিয়ে যাওয়ার সাথে সাথে গাড়িটি স্বাভাবিক গতিতে ভ্রমণ করেছিল, কারণ চালক সম্ভবত রাজ্য পুলিশের হেলিকপ্টারটি অনুসরণ করছে তা জানতেন না, মাইক শ বলেছিলেন। তিনি বলেছিলেন যে ভিডিওটি "যারা ট্র্যাফিক স্টপ থেকে পালাতে চায় তাদের জন্য একটি জ্বলন্ত উদাহরণ যে আমাদের কাছে তাদের সনাক্ত করার অন্যান্য উপায় রয়েছে।"
Source & Photo: http://detroitnews.com

 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ক্লসনে ছুরিকাঘাতের ঘটনায় যুবক অভিযুক্ত 

ক্লসনে ছুরিকাঘাতের ঘটনায় যুবক অভিযুক্ত