আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

শহীদা-নেসা হোমকেয়ার ফুটবল টুর্নামেন্টে  মাইটি সিক্স চ্যাম্পিয়ন

  • আপলোড সময় : ২৮-০৪-২০২৪ ০৬:১৪:২৩ অপরাহ্ন
  • আপডেট সময় : ২৮-০৪-২০২৪ ০৬:১৪:২৩ অপরাহ্ন
শহীদা-নেসা হোমকেয়ার ফুটবল টুর্নামেন্টে  মাইটি সিক্স চ্যাম্পিয়ন
ওয়ারেন, ২৮ এপ্রিল : মিশিগানে প্রবাসী বাংলাদেশিদের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। শনিবার ওয়ারেন অ্যাথলেটিক্স সাকার মাঠে দিনব্যাপি এ টুর্নামেন্টের আয়োজন করে শহীদা-নেসা হোমকেয়ার। খেলায় ৬টি দল অংশগ্রহণ করেছে। চার্জাস এফসিকে ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মাইটি সিক্স দল। সুমন কবিরের সঞ্চালনায় পুরস্কার তুলে দেন ওয়ারেন সিটির কাউন্সিল মেম্বার জনাথন লেফারটি, কাউন্সিলওম্যান ম্যালোডি ম্যাগী, চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন সভাপতি সৈয়দ মঈন দিপু, বাংলাদেশ অ্যাসোসিয়েশন (বাম) সভাপতি জাবেদ চৌধুরী, সাংবাদিক শামীম আহসান, তোফায়েল রেজা সোহেল, সাহেল আহমেদ ও বামের সেক্রেটারি খালেদ আহমদ। 
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জনাথন লেফারটি ও ম্যালোডি ম্যাগি বলেন, বেশ ভালো ফুটবল খেলা হয়েছে। এরকম আয়োজনে যুক্ত হয়ে সত্যিই আনন্দিত। খেলাধূলাকে আমরা সবসময় উৎসাহিত করি। তারা চ্যাম্পিয়ন দলসহ সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। 
শহীদা-নেসা হোম কেয়ারের কর্ণধার সুমন কবির বলেন, সাকারের এই গ্রুপ আমরা ১৫ বছর ধরে একসাথে খেলাধুলা করছি। তখন অনেকে মিডল স্কুলে আবার কেউ কেউ হাইস্কুলে ছিলেন। কিন্তু এখনও আমাদের মেলবন্ধন অটুট আছে। একমাত্র খেলাধুলার কারণে। আমাদের উদ্দেশ্যে কমিউনিটির ইয়ূথদের খেলাধুলায় মাতিয়ে রাখতে চাই। এই অ্যামিরিকায় যাতে তারা বিপথে চলে না যান। হোম কেয়ার শহীদা-নেসার পক্ষ থেকে প্রতিবছর টুর্নামেন্টের আয়োজন করার প্রত্যয় ব্যক্ত করেন সুমন কবির।

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য