আমেরিকা , বুধবার, ১৯ জুন ২০২৪ , ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
লিভোনিয়ার কিছু অংশ ফুটন্ত জলের সতর্কতা জারি ওয়েইন অফিসারের গুলিতে নিহত ব্যক্তিটি মানসিক স্বাস্থ্য সংকটে ভুগছিলেন কোভিড-১৯ ত্রাণ তহবিলের অর্থ চুরি, চিকিৎসক অভিযুক্ত ডেট্রয়েটে আই-৯৬ থেকে ফ্লোরিডার এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একজনকে  হত্যা, এক ব্যক্তি দোষী সাব্যস্ত  আলুর নতুন জাত উদ্ভাবন করলেন এমএসইউ গবেষক উল্টোপথে গাড়ি, সংঘর্ষে দুই চালক নিহত দক্ষিণ পূর্ব মিশিগানে তাপ সতর্কতা জারি আজ কিশোরীকে যৌন নিপীড়ন : প্রাক্তন ম্যাকম্ব প্রশিক্ষকের নো-কনটেস্ট আবেদন বিশ্ব বাবা দিবস আজ আজ পবিত্র ঈদুল আযহা ওয়ারেনের ভ্যান ডাইক করিডোর হাঁটার উপযোগী ও আকর্ষণীয় হচ্ছে ১৬ বছর বয়সী কিশোরকে হত্যা, দুই কিশোর অভিযুক্ত ভয়াবহ তাপপ্রবাহ আসছে রচেস্টার হিলসে গুলিতে ৯ আহত, সন্দেহভাজন নিহত  সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে ৬ জন আহত হেনস্থা ও যৌন হয়রানি : ম্যাকম্ব কমিউনিটি কলেজ, ও চেস্টারফিল্ড টাউনশীপের বিরুদ্ধে মামলা মিশিগানের আপার পেনিসুলায় নেকড়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে হার্ট প্লাজার ডেট্রয়েটের ডজ ফাউন্টেন ফের চালু ওয়াশটেনাউ কাউন্টিতে হুপিং কাশিতে আক্রান্তের হার বাড়ছে

কাঠিয়া বাবাজীর শুভ আগমনে কানায় কানায় পরিপূর্ণ ডেট্রয়েট দুর্গা মন্দির

  • আপলোড সময় : ১১-০৬-২০২৪ ১২:১১:৩০ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১১-০৬-২০২৪ ১২:১১:৩০ পূর্বাহ্ন
কাঠিয়া বাবাজীর শুভ আগমনে কানায় কানায় পরিপূর্ণ ডেট্রয়েট দুর্গা মন্দির
হ্যামট্রাম্যাক, ১১ জুন : অখিল ভারতীয় বৈষ্ণব চতুঃসম্প্রদায়ের শ্রীমহন্ত নিম্বার্ক কুলতিলক ব্রজবিদেহী শ্রী ১০৮ স্বামী রাসবিহারী দাস কাঠিয়াবাবা মহারাজ মিশিগান সফর করছেন। তাঁর শুভ আগমন উপলক্ষে আনন্দিত ভক্ত অনুসারীরা।
কাঠিয়াবাবা মহারাজ গত ৭ জুন মিশিগানে শুভাগমন করেন। তিনি হ্যামট্রাম্যাক শহরের সুধাংশু দেবের বাসভবনে অবস্থান করছেন। গুরু মহারাজের আগমন উপলক্ষে প্রতিদিনই অনেক ভক্তের সমাগম ঘটছে। তিনি প্রতিদিন ভক্তদের দীক্ষা দান করছেন।

তিনি গত রোববার বিকেলে ডেট্রয়েট দুর্গা টেম্পলে উপস্থিত ভক্তদের সম্মুখে তাঁর আশীর্বাদ বানী প্রবচন প্রদান করেন। ভক্তের উপস্থিতিতে কানায় কানায় পরিপূর্ণ ছিল মন্দির চত্বর। এর আগে মন্দিরে পৌছুলে তাঁকে পুষ্পবর্ষণের মাধ্যমে স্বাগত জানানো হয়। সবশেষে সমস্ত ভক্তদের উদ্দেশ্যে মহাপ্রসাদ বিতরণ করা হয়। আগামী শুক্রবার তিনি ফ্লোরিডার উদ্দেশ্যে যাত্রা করবেন। পর্যায়ক্রমে তিনি যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্য সফরকালে ভজন কীর্তণ ও মহারাজজির শ্রীমুখ নিঃসৃত অমৃতময় প্রবচন থাকবে। সেই সাথে ইচ্ছুক ভক্তদের দীক্ষা প্রদান করবেন। 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য

নারী শিক্ষায় আল হুমাইরা (রা) মহিলা ফাজিল মাদরাসার ঈর্ষণীয় সাফল্য