আমেরিকা , বুধবার, ১৭ জুলাই ২০২৪ , ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
ডেট্রয়েট মেট্রোপলিটন বিমানবন্দরে আক্রমণাত্মক জীবন্ত শামুক জব্দ মিশিগান রিপাবলিকানরা গভর্নর হুইটমারের সমালোচনা করতে কনভেনশন ভোট ব্যবহার করেছে হ্যামট্রাম্যাকে গাড়ির ধাক্কায় ৩ বছরের শিশু নিহত রোলওভার দুর্ঘটনায় মা ও দুই ছেলে নিহত কোপা জয় আর্জেন্টিনার আনন্দ আয়োজনে শিব মন্দিরের বনভোজন মিশিগানে আজ তীব্র বজ্রপাত, ঝড় ও শিলাবৃষ্টির আশঙ্কা ওয়ারেনে স্ত্রীকে খুন করে পুলিশকে স্বামীর ফোন নির্বাচনী জনসভায় ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, অল্পের জন্য রক্ষা মিশিগানে একে একে বাড়ছে হাম : টিকা নেয়ার তাগিদ কারাগারে মাদক পাচারের অভিযোগে কারাকর্মী গ্রেপ্তার হ্যাজেল পার্কে বাড়িতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু মিশিগান জুড়ে ফার্মেসি বন্ধের ঢেউ প্ল্যান্ট বন্ধ করতে ও ইভি তৈরি করতে এক বিলিয়ন ডলার পাচ্ছে জিএম ও স্টেলান্টিস ২৫টি ক্লিন এনার্জি বাস কিনতে ৩০.৮ মিলিয়ন ডলার অনুদান পেয়েছে ডেট্রয়েট ডেট্রয়েট স্কুল বোর্ড শিক্ষকদের সাথে দুই বছরের চুক্তি অনুমোদন করেছে ৪ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, যান চলাচল শুরু মাকে হত্যার পর সন্দেহভাজনের আত্মসমর্পণ বেরিলের প্রভাবে মেট্রো ডেট্রয়েট বৃষ্টিপাত অব্যাহত ওয়াশটেনাও কাউন্টি ওয়াটার প্ল্যান্টে অবৈধ প্রবেশের দায়ে এক ব্যক্তি গ্রেপ্তার

এবার কানাডা মাতাতে আসছেন  নগর বাউল জেমস

  • আপলোড সময় : ১২-০৬-২০২৪ ০১:৪৮:২৯ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১২-০৬-২০২৪ ০১:৪৮:২৯ পূর্বাহ্ন
এবার কানাডা মাতাতে আসছেন  নগর বাউল জেমস
উইন্ডসর সিটি, ১২ জুন : এবার কানাডা মাতাতে আসছেন নগর বাউল জেমস। আগামী ২১  জুলাই  এআইএ প্রডাকশনের আয়োজনে এই প্রথম কানাডার উইন্ডসর সিটির কাবোটো ক্লাবে এই কনসার্ট অনুষ্ঠিত হবে। । আয়োজকরা জানান কানাডার বিভিন্ন শহর ছাড়াও যুক্তরাষ্ট্রের মিশিগান, শিকাগো, নিউ ইয়র্ক সহ বিভিন্ন ষ্টেট থেকে জেমসের গান শুনতে আসবে জেমসের ভক্তরা।
গত মাসে লন্ডন মাতানোর পর এবার ৮ টি কনসার্ট করতে কানাডায় আসছেন এই গ্লোবাল ব্যান্ড তারকা। সবশেষ ২০২৩ সালের রমজানের ঈদের চাঁদ রাতে প্রকাশিত হয়েছিল জেমসের নতুন গান ‘সবই ভুল’ এরপর তাকে আর নতুন গানে পাওয়া যায়নি ।তবে জেমসের পুরোনো গান যেদিন বন্ধু চলে যাব, কবিতা, মীরাবাঈ, পাগলা হাওয়ার তোড়ে, লিখতে পারি না কোন গান, দুষ্টু ছেলের দল, আমি তোর মনের মতো হতে পারলাম নারে, তোর প্রেমেতে অন্ধ হলাম, ফুল নেবে না অশ্রু নেবে বন্ধু, আমি তারাই তারাই রটিয়ে, বাবা কতো দিন দেখিনা তোমায়, মা, সুলতানা বিবি আনা এই সকল গান দিয়ে এখনো মাতিয়ে রেখেছে দর্শক-শ্রোতাদের। 
এ আই এ প্রডাকশনের কর্নধার মুনতাসির নাসির সৈকত জানান, ইতিমধ্যে ৫০ ভাগ টিকিট বিক্রি হয়ে গেছে এবং যারা এখনো টিকেট সংগ্রহ করেননি শেষ হওয়ার আগেই অনলাইন থেকে টিকিট সংগ্রহ করুন এবং আমি আশা করছি সবার সহযোগিতায় দর্শকদের সুন্দর একটি অনুষ্ঠান উপহার দিতে পারবো। উক্ত কনসার্টটির মিডিয়া পার্টনার হিসাবে আছেন আরটিভি, ইউ এস বাংলা টিভি এবং ইন্টারন্যাশনাল টেলিভিশন। অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর করেছেন উইন্ডসর সিটির প্রথম বাংলাদেশি রিয়েলেটর রনি হায়দার, সিলভার স্পন্সর করেছেন মটগেজ এজেন্ট তাহমিদ আহমেদ, রিয়েলেটর খোকন নাসির উদ্দিন, রাফি সরদার এছাড়া ফুড পার্টনার হিসেবে আছেন আড্ডা ঘর রেস্টুরেন্ট।

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত

আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশনের পর্ষদ সভা অনুষ্ঠিত