আমেরিকা , শুক্রবার, ১৪ জুন ২০২৪ , ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রীয় জওয়ানদের বিরুদ্ধে মিথ্যা দাবি করায় দোষী সাব্যস্ত এক ব্যক্তি সাউথফিল্ডে বন্দুকধারীর গুলিতে নারী আহত বার্ড ফ্লুতে মিশিগানের প্রতিক্রিয়ায় রাজ্য আইন প্রণেতাদের নিয়ে সমালোচনা বিচারকের বিরুদ্ধে বিমানবন্দরে বন্দুক আনার অভিযোগ মেট্রো ডেট্রয়েটে আগামী সপ্তাহে ৯০ ডিগ্রি ছুঁতে পারে পারদ মনরো কাউন্টিতে আই-৭৫-এ সেমি-ট্রাকের সংঘর্ষে নিহত ১ দক্ষিণ-পশ্চিম মিশিগানে বজ্রপাত, বিচ্ছিন্ন টর্নেডোর সম্ভাবনা আজ ১০৯ বছরে পা দিলেন ওয়েস্ট ব্লুমফিল্ডের ফক্স জিএম উত্তর আমেরিকায় ইভি উৎপাদনের লক্ষ্যমাত্রা কমিয়েছে টরন্টো থেকে ডেট্রয়েট পিপল মুভারে নতুন রেলকার আসছে ডোনাল্ড ট্রাম্প এই সপ্তাহান্তে ডেট্রয়েটের চার্চে প্রচারণা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন আ্যাসাল মিশিগান চ্যাপ্টারের কনভেনশন অনুষ্ঠিত  ভারত বাংলাদেশের লিভার বিশেষজ্ঞদের নিয়ে নতুন সংগঠনের আত্মপ্রকাশ  সিলেটে টিলা ধসে আটকে পড়াদের উদ্ধারে সেনাবাহিনী, ঘটনাস্থলে সিসিক মেয়র  সিলেটে টিলা ধসে একই পরিবারের ৩ জন মাটির নিচে দোষী সাব্যস্ত অপরাধী ট্রাম্প প্রতিশোধের আগুনে জ্বলছেন : হুইটমার পানির নিচে সংঘর্ষের পরে থান্ডার বেতে নিরাপদে নোঙর করেছে মালবাহী জাহাজ ১৯৬৭ সালে ডেট্রয়েটের দাঙ্গা : এক তীব্র ও বিধ্বংসী অধ্যায় বৃদ্ধার মৃত্যুতে প্রাক্তন কেয়ারগিভারকে দোষী সাব্যস্ত করল জুরি ওয়ারেনে ভারী যন্ত্রপাতি পড়ে প্রাণঘাতী জখম হলেন এক ব্যক্তি

যুক্তরাষ্ট্রস্থ হবিগঞ্জ সদর সমিতির বনভোজন ২৩ জুলাই 

  • আপলোড সময় : ১৬-০৬-২০২৩ ০৪:২২:৪৯ পূর্বাহ্ন
  • আপডেট সময় : ১৬-০৬-২০২৩ ০৪:২২:৪৯ পূর্বাহ্ন
যুক্তরাষ্ট্রস্থ হবিগঞ্জ সদর সমিতির বনভোজন ২৩ জুলাই 
নিউইয়র্ক, ১৬ জুন : যুক্তরাষ্ট্রস্থ হবিগঞ্জ সদর সমিতি ইনকের এক সভা গত ১১ জুন  জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি মিয়া মোহাম্মদ আছকির এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আমির আলী এর পরিচালনায় অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন মোঃ গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, মোহাম্মদ এম উদ্দিন আলমগীর, প্রফেসর আব্দুর রহমান, জাকির হোসেন চৌধুরী অসীম, আবু সাঈদ চৌধুরী কুটি, সেলিম আজাদ, আনু মিয়া,আকবর হোসেন স্বপন, এম আহমেদ ফয়সল, সুকান্ত হরে, গিয়াস উদ্দিন, অনিমেষ রায় ও মোঃ আবুল কালাম প্রমুখ। 
সভার শুরুতে সমিতির উপদেষ্টা মোঃ গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে নিউ ইয়র্কে প্রত্যাবর্তন উপলক্ষে এক সংবর্ধনা দেয়া হয়। সভায় আগামী ২৩ জুলাই নিউ ইয়র্ক সিটির Queens এর Rainey পার্কে সমিতির বার্ষিক বনভোজন ও মিলনমেলার তারিখ ঘোষণা করা হয়। সেই সঙ্গে মোঃ তাজুল ইসলাম মানিককে আহবায়ক, মোহাম্মদ আব্দুল ওয়াহেদকে প্রধান সমন্বয়কারী এবং মোহাম্মদ মোস্তফা কামালকে সদস্য সচিব করে বনভোজন উদযাপন কমিটি হঠন করা হয়েছে। এই বার্ষিক বনভোজন ও মিলনমেলায় প্রবাসী হবিগঞ্জবাসীকে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ পূর্বক আয়োজনটিকে সফল ও সার্থক করে তোলার জন্য সভার পক্ষ থেকে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়। পরে সভার আলোচ্যসুচী মোতাবেক বিস্তারিত আলোচনান্তে মতবিনিময় পূর্বক বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। 

নিউজটি আপডেট করেছেন : Suprobhat Michigan

কমেন্ট বক্স
সর্বশেষ সংবাদ
ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল

ওয়াটারকিপার অ্যালায়েন্সের নির্বাহী পরিষদের সদস্য হলেন হবিগঞ্জের  শরীফ জামিল