সোমবার, মে ৬, ২০২৪

বিবাহত্তোর সংবর্ধনায় নেচে অনুষ্ঠান মাতালেন বর-কনে

  • নিজস্ব প্রতিবেদক :
image

স্টার্লিং হাইটস, ১৯ ডিসেম্বর : বিবাহোত্তর সংবর্ধনার মাধ্যমে স্ত্রী প্রিয়াঙ্কা-কে বরণ করলেন ওয়ারেন সিটির বাসিন্দা তমাল শিকদার। গতকাল রাতে নগরীর লারসা প্লেজ বেনকুয়েট রেষ্টুরেন্টে আয়োজিত জমকালো বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানটি প্রবাসী বাংলাদেশিদের  মিলন মেলায় পরিণত হয়। রাজ্যের বিভিন্ন শহরে বসবাসকারী আমেরিকা প্রবাসী পরিচিত প্রায় সকল মুখেরই সরব উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। 

বর-কনের আগমনের অপেক্ষাতে ছিলেন সবাই। একসময় তারা গানের তালে নাচতে নাচতে আসেন একদম সিনেমার কায়দায়। এর পর আরও একবার  নাচ দেখিয়ে জমিয়ে ফেলেন পুরো আসর। পরে তাদের সঙ্গে তাল মেলান অতিথিরাও। তারা ‘ইয়ে ভি না জানে ওও ভি না জানে’ নামের জনপ্রিয় গানটিতে নেচেছিলেন। আর তাদের নাচ দেখে বোঝা গেছে , আগেই রিহার্সাল দিয়েছেন তাঁরা। বিয়ের মঞ্চ সাজানো থেকে শুরু করে সবকিছুতেই ছিল রুচিশীলতার ছোঁয়া। ফটোগ্রাফি হয়েছে, খাওয়া-দাওয়া, উৎসব কোনো কিছুরই কমতি ছিল না। 

এ সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট চিকিৎসক এবং স্বনামধন্য দার্শনিক ড. দেবাশীষ মৃধা আনন্দ ঘন শুভ সন্ধ্যায় সকলকে  মধুর শুভেচ্ছা জানিয়ে বলেন, জীবন সেতো আনন্দের, সুখের  জন্য। আমরা  আনন্দ পাই, সুখ পাই ভালোবাসা দিয়ে এবং ভালোবাসা পেয়ে। বিবাহ এই ভালোবাসা পাওয়ার এবং দেয়ার দরজাটা খুলে দেয় এক মধুর বন্ধনের মধ্য দিয়ে। তিনি নব দম্পতিকে  উদ্দেশ্য করে বলেন, এই বিনিসুতার  বন্ধন তোমাদের সুযোগ করে দিয়েছে একই পথে চলার, একই স্বপ্ন দেখার, একই মহান সম্রায্যের রাজা রানী হওয়ার। মনে রেখো, ভালোবাসা হলো এক অনন্ত চলন্ত অক্ষয় ক্ষমতা। যে ক্ষমতা দিয়ে তোমরা একে অন্যের জগৎকে জয় করে নিয়েছো। এখন এই ক্ষমতা দিয়ে গভীর ভাবে একে অন্যকে উন্নতির পথে, উৎকর্ষের পথে এগিয়ে নিয়ে যেতে হবে, ধরে রাখতে হবে একে অন্যকে হৃদয়ের কাছে। আমি তোমাদের উত্তরোত্তর উন্নতি,  একটি ভালোবাসাময়, এবং স্বপ্নময় সুন্দর জীবন কামনা করছি।

বরের পিতা ওয়ারেন সিটির বাসিন্দা, ঝিনাইদহের বিশিষ্ট ঠিকাদার ও ব্যবসায়ী তপন শিকদার ও মা শিখা কুন্ডু তাদের একমাত্র পুত্রের বিয়ের অনুষ্ঠান অত্যন্ত খোশমেজাজে উপভোগ করেছেন আমন্ত্রিত অতিথিরা। উল্লেখ্য, বর তমাল শিকদার যুক্তরাষ্ট্রের মিনেসোটা রাজ্য অবস্থিত ইউনাইটেড হেলথ গ্রুপের মেম্বার অব লয়ালিটির একজন এসোসিয়েট ডাইরেক্টর ।


এ জাতীয় আরো খবর