শনিবার, মে ৪, ২০২৪

সুনামগঞ্জে তিনটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ১৭

  • নিজস্ব প্রতিবেদক :
image

সুনামগঞ্জ, ১৪ মার্চ : সুনামগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও দুই জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর ৫টা ও সকাল ১০টার দিকে সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের হালুয়ারগাঁও এবং সদর উপজেলার জানিগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের হালুয়ারগাঁও এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রীর মৃত্যু হয়। নিহতরা হলেন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার জামালপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে হাদিউল ইসলাম কামালী (২৪), চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার শিলাইগুড়া গ্রামের আবুল কালামের ছেলে নাসির আলম (২৮)। দুর্ঘটনায় আহত সিএনজিচালক ছইল মিয়ার (৫১) অবস্থা আশঙ্কাজনক। তাকে ও এক যাত্রীকে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে এবং পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এর আগে ভোর ৫টায়  সুনামগঞ্জ সদর উপজেলার জানিগাঁও এলাকায় বাসচাপায় এক পথচারীর মৃত্যু হয়। তবে নিহত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।
এদিকে কয়েকঘন্টার ব্যবধানে ফের একই স্থানে বাস দুর্ঘটনায় ১৫ জন আহত হয়েছে। মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধ্যায় ৬ টার দিকে একটি যাত্রীবাহী একটি বাস হালুয়ারগাঁও এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন স্থানিয়রা। তবে আহতদের মধ্যে গুরুরত জখম নেই বলে জানা  গেছে।


এ জাতীয় আরো খবর