শনিবার, মে ৪, ২০২৪

নবীগঞ্জে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী ও অর্থ বিতরণ

  • নিজস্ব প্রতিবেদক :
image

নবীগঞ্জ, ২৩ মার্চ : গত মঙ্গলবার (২১ মার্চ) উপজেলার চৌকি বিলপাড়ে হযরত শাহ তাজউদ্দিন কোরেশী (রঃ) এর বংশধর মাজার শরীফের মোতাওয়াল্লী  আব্দুল বারী চৌধুরী শহীদের উদ্যোগে এবং মোতাওয়াল্লী পরিবারের অর্থায়নে প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র রামাদান উপলক্ষে গরীব, দুঃখী, অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
ওইদিন করাখাল বিলপাড়, আনোয়ারপুর, ইনামবাঐ, নীজচৌকি বিলপাড়, বাউসা, দক্ষিণগাঁও, শেখেরগাঁও, দৌলতপুর, ধুলচাতলসহ  হবিগন্জ ও নবীগঞ্জের  বিভিন্ন গ্রামের মানুষের হাতে রমাদান উপহার তুলে দেন মোতাওয়াল্লী পরিবারের সদস্য হযরত শাহ তাজউদ্দিন কোরেশী (রঃ) এর বংশধর শামসুন্নাহার চৌধুরী ও হাসিনা চৌধুরী। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ডাল, তেল, লবন, চিনি।দেয়া হয়েছে নগদ অর্থও।
উপস্থিত ছিলেন মাজার কমিটির সভাপতি মাতাব উদ্দিন, ক্যাশিয়ার মাসুক চৌধুরী, বাচ্চু মিয়া, আহমদ আলী, মোকারিম চৌধুরী, সুরুজ আলী, ফিরুজ চৌধুরী,জানফর উল্লাহ, মোতাহের চৌধুরী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।পরিশেষে সংক্ষিপ্ত দোয়া করেন বিলপাড় আলহাজ্ব আব্দুল হাকিম চৌধুরী হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক,মাজার শরীফের সেক্রেটারী ও মাজার মসজিদের ইমাম হাফেজ গিয়াস উদ্দিন তালুকদার। মাজার কমিটির সভাপতি মাতাব উদ্দিন বলেন, প্রতিবছরের মত এ বছরও রমাদানে মাজার মসজিদে খতমে তারাবি নামাজ অনুষ্ঠিত হবে। 


এ জাতীয় আরো খবর