শনিবার, মে ১৮, ২০২৪

সেন্টার লাইন মিডল স্কুলের বিরুদ্ধে হুমকি : অভিযুক্ত ছাত্র

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

সেন্টার লাইন , ১৪ অক্টোবর : কর্মকর্তারা জানিয়েছেন, হুমকি দেওয়ার অভিযোগে বুধবার সেন্টার লাইন মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে। সেন্টার লাইন পাবলিক স্কুলের সুপারিনটেনডেন্ট জোসেফ হেনস জেলা অভিভাবকদের কাছে পাঠানো এক চিঠিতে জানান, ওল্ফ মিডল স্কুলের ছাত্রটি মধ্যাহ্নভোজের সময় অন্যান্য শিক্ষার্থীদের কাছে হুমকিমূলক বার্তা পাঠিয়েছে।
কর্মীদের হুমকি সম্পর্কে অবিলম্বে সতর্ক করা হয়েছিল, পুলিশকে ডাকা হয়েছিল এবং স্কুলটি লকডাউনে রাখা হয়েছিল বলে তিনি জানান। পুলিশ এবং স্কুলের কর্মীরা তদন্ত করেছে এবং বার্তাটি যে ছাত্রটি পাঠিয়েছে তার পরিচয় নির্ধারণ করেছে, হেইন্স বলেছেন। কর্মকর্তারা ওই ছাত্রকে স্কুল থেকে বের করে দিয়ে হেফাজতে নেন।
"আমরা সেই ছাত্রদের জন্য অত্যন্ত কৃতজ্ঞ যারা অবিলম্বে আসল হুমকিটি ভাগ করেছে যা প্রশাসনকে অবিলম্বে প্রতিক্রিয়া জানানোর সুযোগ করে দিয়েছে," সুপারিনটেনডেন্ট অভিভাবকদের কাছে তার চিঠিতে বলেছেন। "আমাদের জেলায় স্কুল/ছাত্রদের নিরাপত্তা একটি অগ্রাধিকার। ক্ষতির যে কোনো হুমকি খুব গুরুত্ব সহকারে নেওয়া হয়। এই ধরনের আচরণে জড়িত ব্যক্তিরা স্কুল এবং আইনি পরিণতি উভয়ের মুখোমুখি হবে।" হেইনস অভিভাবকদের তাদের সন্তানদের সাথে কথা বলার জন্য অনুরোধ করেছিলেন যে কোনও ধরণের হুমকি দেওয়ার গুরুতরতা সম্পর্কে, এমনকি যদি তারা মজা করেও হয়। বৃহস্পতিবার ছাত্রটি ফৌজদারি অভিযোগের মুখোমুখি হবে কিনা তা স্পষ্ট ছিল না।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর