শনিবার, মে ১৮, ২০২৪

ক্লিনটন টাউনশীপে বন্দুকসহ স্কুল ছাত্র গ্রেফতার

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ছাত্রের ব্যাকপ্যাকে বন্দুক
ক্লিনটন টাউনশীপ, ২৫ অক্টোবর :  ক্লিনটনডেল হাই স্কুলে এয়ারসফট বন্দুক আনার পর সোমবার এক ছাত্রকে আটক করা হয়েছে বলে জেলা কর্মকর্তারা জানিয়েছেন। ক্লিনটনডেল কমিউনিটি স্কুলের সুপারিনটেনডেন্ট রড্রিগেজ ব্রডনাক্স এক বিবৃতিতে বলেছেন, ক্লিনটন টাউনশিপ ক্যাম্পাসে একজন ছাত্র অস্ত্র বহন করছে বলে পুলিশকে সতর্ক করেছিল প্রশাসন।
বিজ্ঞপ্তি অনুসারে অফিসাররা যুবকের ব্যাকপ্যাকে এয়ারসফ্ট খুঁজে পান। ক্যাম্পাস এবং মাধ্যমিক বিদ্যালয় সংক্ষিপ্ত সময়ের জন্য লকডাউনে রাখা হয়েছিল। "যদিও আমরা বিশ্বাস করি এটি একটি বিচ্ছিন্ন ঘটনা এবং ছাত্রটির এয়ারসফ্ট বন্দুক ব্যবহার করার কোনো উদ্দেশ্য ছিল না। তদন্ত পরিচালনা করার সময় তাকে পুলিশ আটক করেছে," ব্রডনাক্স বলেছেন।
ঘটনাটি এমন দিনে ঘটে যেদিন ৩০ নভেম্বর অক্সফোর্ড হাইস্কুলে হামলাকারী ইথান ক্রাম্বলিকে দোষী সাব্যস্ত করেছিল। আরেকজন বন্দুকধারী সেন্ট লুইস হাই স্কুলে দুজনকে হত্যা করেছিল। গত সপ্তাহে এক ছাত্র বাথরুমের স্টলে একটি "সম্পর্কিত" বার্তা রিপোর্ট করার পরে অফিসাররা মিলান হাই স্কুলে অভিযান চালিয়েছিলেন। এই মাসে ওকল্যান্ড কাউন্টি শেরিফের ডেপুটিরা ১৪ বছর বয়সী ছেলেকে তার অক্সফোর্ড টাউনশিপের বাড়িতে গ্রেপ্তার করেছিল। কারণ সোশ্যাল মিডিয়ায় তিনটি হ্যান্ডগানের ছবি পোস্ট করে ইহুদি বিরোধী হুমকি দিয়েছিল সে। সাউথ লিয়ন ইস্ট হাই স্কুলে হুমকির অভিযোগে একজন ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে, এরপর একই ধরনের ঘটনার জন্য সেন্টার লাইন মিডল স্কুলের ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে বলে কর্মকর্তারা জানিয়েছেন। ওরিয়ন টাউনশিপ, পন্টিয়াক এবং রচেস্টার হিলসের স্কুলে হুমকি দেওয়ার অভিযোগে তিনজন কিশোরকেও চিহ্নিত করা হয়েছে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর