শনিবার, মে ১৮, ২০২৪

সাউথ লিয়ন হাই স্কুলে বোমা হামলার হুমকি : তদন্ত করছে পুলিশ

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

লিয়ন টাউনশিপ, ০৩ নভেম্বর : আজ বৃহস্পতিবার লিয়ন টাউনশিপে সাউথ লিয়ন হাই স্কুলে বোমা হামলার হুমকির বিষয়ে তদন্ত করছেন ওকল্যান্ড শেরিফের ডেপুটিরা। কর্মকর্তারা এ তথ্য জানিয়েছেন।
ওকল্যান্ড কাউন্টি শেরিফের অফিস জানিয়েছে, একটি বাথরুমে হুমকি পাওয়ার পর বৃহস্পতিবার সকাল ৯ টা ১৫ মিনিটে হাই স্কুলটি খালি করা হয়েছিল। হুমকিটি একটি নোটে ছিল যা স্কুলের বিরুদ্ধে বোমা হামলার হুমকি ছিল। ডেপুটি এবং ক্যানাইন ইউনিটগুলি সক্রিয়ভাবে স্কুল রুম নিরাপদ করেছে বলে শেরিফের অফিস জানিয়েছে। এক মাসেরও বেশি সময়ের মধ্যে তৃতীয়বারের মতো স্কুলের বিরুদ্ধে সহিংসতার হুমকি দেওয়া হয়েছে বলে কর্তৃপক্ষ জানিয়েছে।
গত সপ্তাহের মঙ্গলবার হাই স্কুলের বিরুদ্ধে আরেকটি হুমকি দেওয়া হয়েছিল, শেরিফের অফিস জানিয়েছে। দ্বিতীয় তলার বাথরুমের দেয়ালে একটি বার্তা পাওয়া গেছে এবং দাবি করেছে যে কেউ "আজ স্কুলে গুলি চালাবে।" ৪ অক্টোবর স্কুলের বিরুদ্ধে একই ধরনের হুমকি দেওয়া হয়েছিল বলে পুলিশ জানিয়েছে। উইক্সোমের একজন ১৫ বছর বয়সী সোফোমোর দাবি করেছেন যে একজন ব্যক্তির কাছে একটি অস্ত্র ছিল এবং তিনি ছাত্র ও শিক্ষকদের গুলি করার হুমকি দিয়েছিলেন। ছাত্রটি পরে তদন্তকারীদের কাছে স্বীকার করেছে যে সে হুমকির পিছনে ছিল এবং তাকে গ্রেপ্তার করা হয়েছিল। কর্মকর্তারা বলেছেন যে বৃহস্পতিবার ছাত্রটির বিরুদ্ধে স্কুল সম্পত্তিতে ছাত্র বা কর্মীদের বিরুদ্ধে আগ্নেয়াস্ত্র, বিস্ফোরক বা অন্যান্য বিপজ্জনক অস্ত্র দিয়ে সহিংসতার হুমকি দেওয়ার অভিযোগ আনা হয়েছে। একটি আদালত তাকে তার বাড়িতে সীমাবদ্ধ রাখার নির্দেশ দিয়েছিল, একটি ইলেকট্রনিক টিথার পরতে এবং তাকে সোশ্যাল মিডিয়া ব্যবহার থেকে নিষিদ্ধ করেছিল। তারা আরও বলেছে যে তাকে স্কুল থেকে বরখাস্ত করা হয়েছে।

 

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর