শনিবার, মে ১৮, ২০২৪

আটলান্টিক সিটি হাই স্কুলের টিন সেন্টারে জায়নামাজ উপহার

  • আটলান্টিক সিটি প্রতিনিধি :
image

আটলান্টিক, (নিউজার্সি) ৩০ নভেম্বর : আজ, বুধবার  দুপুরে নিউ জার্সি রাজ্যের আটলান্টিক সিটি হাই স্কুলের “টিন সেন্টার” এ জায়নামাজ  উপহার হিসাবে প্রদান করা হয়েছে। সাউথ জার্সির প্রবাসী বাংলাদেশিদের সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির (বিএএসজে) পক্ষ থেকে আটলান্টিক  সিটি হাই স্কুলে অধ্যয়নরত মুসলিম শিক্ষার্থীদের জন্য  “টিন সেন্টার”এ জায়নামাজ উপহার  হিসাবে প্রদান করা হয়।
“টিন সেন্টার” এ  বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সভাপতি জহিরুল ইসলাম বাবুল, ট্রাস্টি বোর্ডের সভাপতি আব্দুর রফিক এবং আটলান্টিক সিটির বোর্ড অব এডুকেশন সদস্য সুব্রত চৌধুরীকে অভ্যর্থনা জানান টিন সেন্টারের পরিচালক ডঃ এনড্রিয়া ডেভিস। তিনি “টিন সেন্টার” স্থাপনের উদ্দেশ্য ও লক্ষ্যসমূহ নেতৃবৃন্দদেরকে অবহিত করেন এবং “টিন সেন্টার”এ জায়নামাজ উপহারস্বরূপ  প্রদানের জন্য বিএএসজে  কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।
উল্লেখ্য, “টিন সেন্টার”এ স্কুলের ছাত্র-ছাত্রীরা বিনামূল্যে মানসিক স্বাস্থ্য সম্পর্কিত পরামর্শ, কলেজে ভর্তি সংক্রান্ত পরামর্শ, পেশাগত প্রশিক্ষণ, বিভিন্ন ইভেণ্ট আয়োজন সহ অন্যান্য সুযোগ সুবিধা পেয়ে থাকে। এছাড়া “টিন সেন্টার” এ মুসলিম ধর্মাবলম্বী ছাত্র-ছাত্রীদের জন্য নামাজ পড়ার ব্যবস্থা সহ অন্যান্য ধর্মাবলম্বী ছাত্র-ছাত্রীদের জন্যও প্রার্থনার ব্যবস্থা আছে। বিএএসজে নেতৃবৃন্দ “টিন সেন্টার”এ  জায়নামাজ  উপহারস্বরূপ  প্রদান করার সুযোগ দেওয়ায় সংশ্লিষ্ট   কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। 


এ জাতীয় আরো খবর