শনিবার, মে ৪, ২০২৪

ডিয়ারবর্নে হিট-অ্যান্ড-রানে স্কুল ছাত্র আহত

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ডিয়ারবর্ন, ১৭ ডিসেম্বর : শহরের দক্ষিণ প্রান্তে হিট-অ্যান্ড-রানে স্কুল ছাত্র  আহত হয়েছে। ডিয়ারবর্ন পুলিশ এ ঘটনায় একটি নীল গাড়ির চালককে খুঁজে বের করতে জনসাধারণের সাহায্য চাইছে। 
বৃহস্পতিবার পুলিশ বিভাগ এক বিবৃতিতে জানিয়েছে,  বিকেল ৫টার দিকে, হুইটিংটনের কাছে ক্যান্টারবেরি পার হচ্ছিল ওই স্কুল ছাত্র। এ সময় হিট-অ্যান্ড-রানে ছাত্রটি আহত হয়। নজরদারি ফুটেজে গাড়িটিতে একটি পুরানো মডেলের নীল ডজ ডুরাঙ্গো বলে মনে করা হয়, এবং প্রত্যক্ষদর্শীরা বলেছেন যে চালক একজন আফ্রিকান-আমেরিকান মহিলা ছিলেন। গাড়িটির সম্ভবত কিছু ফ্রন্ট-এন্ড ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার এডসেল ফোর্ড হাই স্কুলের ক্লাস শেষ হওয়ার পর এই ঘটনা ঘটে, প্রিন্সিপাল রিমা হাসান স্কুলের ওয়েবসাইটে পোস্ট করা অভিভাবকদের কাছে একটি চিঠিতে লিখেছেন। হাসান লিখেছেন, ওই ছাত্র তাদের পাড়ায় হেঁটে বাড়ি ফিরছিল। ভিকটিম সামান্য আহত হয়েছিল এবং পরে নিকটবর্তী একটি হাসপাতালে চিকিৎসার পর তাকে ছেড়ে দেয়া হয়েছে। 
এটি একটি ভয়ানক ঘটনা, এবং আমি নিশ্চিত যে ডিয়ারবর্ন পুলিশ ডিপার্টমেন্ট, সম্প্রদায়ের সহায়তায়, হিট-অ্যান্ড-রান গাড়ির চালককে সনাক্ত করতে সক্ষম হবে, ডিয়ারবর্ন পুলিশ প্রধান ইসা শাহীন শুক্রবার এক বিবৃতিতে বলেন। গাড়ি বা ড্রাইভার সম্পর্কে তথ্য সহ যে কাউকে ডিয়ারবর্ন পুলিশ ডিপার্টমেন্টের (313) 943-2241 এই কল করতে বলা হয়েছে।

Source : http://detroitnews.com


এ জাতীয় আরো খবর