মঙ্গলবার, মে ৭, ২০২৪

হ্যারিসন টাউনশিপের বাড়িটি যেন উপসাগরের এক মনোরম দৃশ্যের প্রতীক

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

হ্যারিসন টাউনশিপ, ১৯ ডিসেম্বর : লেক সেন্ট ক্লেয়ারের কাছে একটি উপহ্রদে এই কাস্টম হোমটিতে আছে একটি বোট হাউস, সাতটি অতিরিক্ত বোট কূপ এবং একটি সুইমিং পুল। এ যেন কেবল বাড়ি নয়, উপসাগরীয় দৃশ্যের এক অভিনব প্রতীক হয়ে দাঁড়িয়েছে। এটা এখন বিক্রির অপেক্ষায় আছে।
১৯৭৬ সালে নির্মিত বাড়িটি হ্যারিসন টাউনশিপের লেকশোর ড্রাইভ এবং সাউথ রিভার রোডের কাছে ৩৮৩৭১ হুরন পয়েন্টে ড্রাইভে অবস্থিত। বাড়িটি ব্ল্যাক ক্রিকের একটি উপহ্রদে ।
প্রায় ৮০০০ বর্গফুট বাড়ির মূল্য হাকা হয়েছে ৩,৪৫০,০০০ ডলার এবং এটি শেলবি টাউনশিপে রিয়েল এস্টেট ওয়ানের রিয়েলটর টম জিবকোস্কি দ্বারা তালিকাভুক্ত করা হয়েছে। বাড়িতে চারটি শয়নকক্ষ, পাঁচটি বাথরুম এবং দুটি অর্ধ বাথরুম রয়েছে।


জিবকোভস্কি বলেন, বিলাসবহুল বাড়িটি অনন্য এবং ২০০৮ সালে এর আধুনিকায়ন করা হয়েছে ৷ তিনি বলেন, "এটি সত্যিই একটি নৌযান এবং বিনোদনকারীদের স্বপ্নের বাড়ি যেখানে এর অবস্থান পানির কাছে এবং অভ্যন্তরীণে ৫৫ ফুট ইনডোর বোট কূপ যা লেক সেন্ট ক্লেয়ার থেকে মাত্র কয়েক মিনিটের দূরত্বে রয়েছে।"  বাড়ির প্রধান প্রবেশদ্বার থেকে দর্শকদের একটি দোতলা ফোয়ার এবং একটি লোহার সিঁড়ি দ্বারা অভ্যর্থনা জানানো হয় যা উপরের দিকে নিয়ে যায়। বাড়ির প্রথম স্তরটিতে প্রাথমিক স্যুট, একটি কাস্টম বাথরুমের পাশাপাশি একটি সংযুক্ত, ঘেরা বারান্দা পাওয়া যাবে। একই তলায় একটি বারসহ দুর্দান্ত রুম, একটি অনুশীলনের ঘর এবং একটি কাস্টম গুরমেট শেফের রান্নাঘর রয়েছে। এছাড়াও প্রচুর জানালা রয়েছে যা পানির একটি দৃশ্য প্রদান করে।
উপরে বাড়িতে একটি সম্পূর্ণ রান্নাঘর, বাথরুম এবং বসার ঘরসহ একটি অ্যাপার্টমেন্ট-স্টাইলের স্যুট রয়েছে। জিবকোস্কি বলেছিলেন যে স্থানটি একটি দুর্দান্ত শ্বশুরবাড়ির স্যুট তৈরি করবে। এছাড়াও আরও তিনটি বেডরুম রয়েছে, প্রতিটিতে একটি ব্যক্তিগত বাথরুম রয়েছে। বাইরে, বাড়িতে ৩.৫ গাড়ির জন্য জায়গাসহ একটি সংযুক্ত, উত্তপ্ত গ্যারেজ এবং অতিথি পার্কিংয়ের জন্য একটি অতিরিক্ত বড় ড্রাইভওয়ে রয়েছে। তদুপরি, সুইমিংপুলের জন্য একটি বাথরুম ও নিজস্ব স্টিম শাওয়ারসহ রয়েছে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর