শনিবার, মে ৪, ২০২৪

হাই স্কুলে গুলির মিথ্যা তথ্য দেওয়ায় গ্রোস পয়েন্টে কিশোরী অভিযুক্ত

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

গ্রোস পয়েন্টে উডস, ২১ ডিসেম্বর : ওয়েইন কাউন্টি প্রসিকিউটর অফিসের তথ্য মতে, গ্রোস পয়েন্টে নর্থ হাই স্কুল নিয়ে সন্ত্রাসবাদের হুমকির মিথ্যা প্রতিবেদন তৈরি করার জন্য ১৪ বছর বয়সী এক মেয়ের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।
মেয়েটি, হাইস্কুলের একজন ছাত্রী। তার নাম প্রকাশ করা হয়নি। কারণ সে একজন কিশোরী। হাইস্কুলের বিরুদ্ধে সক্রিয় গুলির হুমকির একটি মিথ্যা রিপোর্ট করেছে, যেখানে সোমবার বিকেলে লকডাউন দেওয়া হয়। হুমকির মিথ্যা প্রতিবেদনের কারণে সোমবার তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। তার কাছে অস্ত্র ছিল না বলে সোমবার স্কুলের কর্মকর্তারা জানিয়েছেন। গ্রোস পয়েন্ট উডস পাবলিক সেফটি ডিপার্টমেন্ট স্কুলে সম্ভাব্য সক্রিয় বন্দুকধারী সম্পর্কে বেনামী তথ্য পাওয়ার পরে স্কুলটিকে লকডাউনে যেতে অনুরোধ করেছিল। প্রায় সাড়ে ১২টায় অভিভাবকদের কাছে পাঠানো একটি ইমেল অনুসারে এ তথ্য জানা গেছে।
স্কুলটি প্রায় ৩০ মিনিটের জন্য তালাবদ্ধ ছিল, যখন পুলিশ তদন্ত করে এবং শেষ পর্যন্ত কোনও সক্রিয় বন্দুকধারীকে খুঁজে পায়নি। ছাত্ররা পরের দিন একটি বর্ধিত পুলিশ উপস্থিতি এবং একটি মানসিক স্বাস্থ্য দলের সহায়তা নিয়ে স্কুলে ফিরে আসে ৷ মেয়েটি ২,০০০ ডলার নগদ বন্ড পেয়েছে, যার মধ্যে তাকে ওয়েইন কাউন্টি জুভেনাইল ডিটেনশন সেন্টার থেকে মুক্তি পেতে ১০% দিতে হবে ৷ তাকে স্কুলের শাস্তিমূলক ব্যবস্থা মেনে চলতে হবে এবং থেরাপি চালিয়ে যেতে হবে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর