বুধবার, মে ১, ২০২৪

আটলান্টিক সিটিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্‌যাপনে ব্যাপক প্রস্তুতি

  • আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী :
image

আটলান্টিক, (নিউজার্সি) ১০ ফেব্রুয়ারি : আটলান্টিক সিটিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান একুশে উদ্‌যাপন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি চলছে। একুশের প্রথম প্রহরে আটলান্টিক সিটির ২৭০৯, ফেয়ারমাউণ্ট এভিনিউতে অবস্থিত বাংলাদেশ কমিউনিটি সেন্টারে স্থাপিত অস্থায়ী শহীদ মিনারের বেদিতে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হবে। এজন্য বিএএসজের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
আয়োজকদের সূত্রে জানা গেছে, বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সি, বিএনপি অব নিউজার্সি স্টেট সাউথ, সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক সংগঠন এখানকার  অস্থায়ী শহীদ মিনারের বেদিতে পুস্পস্তবক  অর্পণ করবে। এছাড়া মহান একুশে উপলক্ষে আলোচনা সভা, আবৃত্তি ও সংগীত অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে। বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির 
সভাপতি জহিরুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম খোকা, ট্রাস্টি বোর্ড এর চেয়ারম্যান আব্দুর রফিক আটলান্টিক সিটির বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনকে বাংলাদেশ কমিউনিটি সেন্টারে স্থাপিত অস্থায়ী শহীদ মিনারের বেদিতে একুশের প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পণের জন্য আহ্বান জানিয়েছেন। 


এ জাতীয় আরো খবর