বুধবার, মে ১, ২০২৪

জালালাবাদ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির ইফতার মাহফিল

  • আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী :
image

আটলান্টিক, ২৮ মার্চ : পবিত্র রমজান মাস সিয়াম সাধনার মাস।এই সিয়াম সাধনার মাসে আটলান্টিক সিটিতে 'জালালাবাদ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির' উদ্যোগে  'ইফতার ও দোয়া মাহফিল' অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার  আটলান্টিক সিটিতে বাংলাদেশী আমেরিকানদের  দ্বারা  পরিচালিত  ২৪২৬, আটলান্টিক এভিনিউতে অবস্থিত মসজিদ  আল হেরায় এই ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত হয়।  ইফতার মাহফিলে মুসলিম উম্মাহর সুখ- শান্তি ও সমৃদ্ধি কামনা করে  দোয়া ও  মোনাজাত করেন মসজিদ আল হেরার মুহাদ্দিস আজিম উদ্দিন। ইফতার মাহফিলে প্যাটারসন সিটির কাউন্সিল এট লারজ মোঃ ফরিদ উদ্দীন অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।                                                                                                                                                                                 

সাউথ  জার্সিতে বসবাসরত প্রবাসী বৃহওর সিলেটবাসীসহ কমিউনিটির  বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ এই ইফতার মাহফিলে যোগ দেন। এই ইফতার মাহফিলে বিপুল সংখ্যক মহিলাও অংশগ্রহন করেন। নৈশভোজের মাধ্যমে  ইফতার মাহফিলের সমাপ্তি ঘটে।                                                                                                                                                                                                                                                                                                                                                                                                                         
যাদের সার্বিক সহযোগীতায় ইফতার মাহফিল সফল হয়েছে তাঁরা হলেন কামাল উদ্দিন, লুৎফুর রহমান, মোঃ সালাম, রুকন পাশা, আবু সুফিয়ান, আবিদুর খাঁন তুষার, মাসুম বাউল, আমিনুর রহমান, রুবেল, সাইফুল ইসলাম সোহেল, জাবের আহমেদ, আকিকুর রহমান কিনান, মোহাম্মদ আলী, আঃ হাই, আঃ মালিক, জহিনুর, জাকির হুসেন, আঃ মুকিত , জাফরুল ইসলাম।

জালালাবাদ এসোসিয়েশন অব আটলানটিক  কাউন্টির সভাপতি তাহেরুজ্জামান  চৌধুরী জিনু ও সাধারন সম্পাদক সফিকুল ইসলাম বাংলাদেশ কমিউনিটির সর্বস্তরের লোকজনকে স্বপরিবারে  ইফতার মাহফিলে যোগদান করে তা সফল করায় ধন্যবাদ জানিয়েছেন।


এ জাতীয় আরো খবর