শনিবার, মে ৪, ২০২৪

এমএসইউতে গুলিতে আহত পাঁচজনের অবস্থা সংকটজনক

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

মিশিগান স্টেট ইউনিভার্সিটি ক্যাম্পাসে গুলিবর্ষণের পর স্পার্টান স্ট্যাচুর কাছে মানুষ এবং মিডিয়ার সদস্যরা, ছবিটি  ১৪ ফেব্রুয়ারি ধারণ করা হয়।

ইস্ট ল্যান্সিং, ১৫ ফেব্রুয়ারি : সোমবার রাতে মিশিগান ইউনিভার্সিটিতে গুলিতে আহত পাঁচ শিক্ষার্থীর অবস্থা এখনো সংকটজনক। এই গুলিতে তাদের তিন সহপাঠী ব্রায়ান ফ্রেজার, এরিয়েল অ্যান্ডারসন এবং আলেকজান্দ্রিয়া ভার্নার প্রাণ যায়। তারা সবাই মেট্টো ডেট্রয়েটের বাসিন্দা।
স্প্যারোর চিফ মেডিক্যাল অফিসার ডেনি মার্টিন মঙ্গলবার সকালে বলেন, হাসপাতালে ভর্তি আক্রান্তদের মধ্যে চারজনের অস্ত্রোপচারের প্রয়োজন। আহতদের মধ্যে একজনকে GoFundMe-এ গুয়াদালুপে "লুপে" হুয়াপিলা-পেরেজ হিসেবে চিহ্নিত করা হয়েছে। একজন আতিথেয়তা ব্যবসার জুনিয়র এবং বিশ্ববিদ্যালয়ের কলেজ সহায়তা অভিবাসী প্রোগ্রামে অংশগ্রহণকারী। এমএসইউ নিশ্চিত করতে অস্বীকার করেছে যে হুয়াপিলা-পেরেজ পাঁচজন আহত ছাত্রের একজন ছিল কিনা।
তার বোন সেলেনা হুয়াপিলা-পেরেজ তহবিল সংগ্রহ শুরু করেছিলেন এবং লিখেছিলেন যে লুপের সুস্থতার জন্য প্রয়োজন হবে। এর মাধ্যমে তাকে পুনর্বাসন করা হবে। বুধবার সকাল পর্যন্ত হুয়াপিলা-পেরেজ পরিবারের জন্য ১,৮৫,০০০ ডলারের বেশি অনুদান সংগ্রহ করা হয়েছে, যারা ফ্লোরিডা থেকে মিশিগানে লুপের সাথে থাকার জন্য ভ্রমণ করেছিলেন।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর