শনিবার, মে ৪, ২০২৪

এমএসইউতে হামলাকারীর পকেটে আরও দুই স্কুলে হামলার হুমকির নোট ছিল

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

অ্যান্থনি ম্যাক্রে/Michigan Department of Corrections

ইস্ট ল্যান্সিং, ১৫ ফেব্রুয়ারি : নিউ জার্সির (এন.জে) পুলিশ জানিয়েছে যে সোমবার মিশিগান স্টেট ইউনিভার্সিটির ক্যাম্পাসে যে বন্দুকধারী তিনজনকে হত্যা এবং পাঁচজনকে আহত করেছে সে সেখানকার দুটি স্কুলকে হুমকি দেওয়ার পরিকল্পনা করেছিল।
এনজে পুলিশ বিভাগ ইউইংয়ের কর্মকর্তারা মঙ্গলবার বলেছেন যে তাদের নিউ জার্সি স্টেট পুলিশ সকাল ৬ টায় অবহিত করেছিল যে ৪৩ বছর বয়সী অ্যান্টনি ম্যাক্রেই তাদের সম্প্রদায়ের সাথে সম্পর্কযুক্ত। তাদের আরও বলা হয়েছিল যে মিশিগান পুলিশ তার পকেটে একটি নোট পেয়েছে যা তাদের সম্প্রদায়ের দুটি পাবলিক স্কুলের জন্য হুমকির ইঙ্গিত দিয়েছে।
মিশিগান স্টেট ইউনিভার্সিটির পুলিশ কর্মকর্তারা নিশ্চিত করেছেন যে ম্যাক্রেতে একটি নোট পাওয়া গেছে। মঙ্গলবার এক টুইটে কর্মকর্তারা বলেছেন, "সন্দেহভাজন ব্যক্তিকে সনাক্ত করার সময় একটি নোট পাওয়া গেছে"। "আমরা নিশ্চিত করতে পারি যে আসলে একটি নোট ছিল এবং এটি বর্তমানে আইন প্রয়োগকারী দ্বারা তদন্ত করা হচ্ছে।"
মিশিগানের কর্তৃপক্ষ সোমবার ম্যাকরাকে ক্যাম্পাসের বাইরে খুঁজে পায় যখন সে একটি স্পষ্ট স্বপ্ররোচিত বন্দুকের আঘাতে মারা গিয়েছিল। তদন্ত অব্যাহত থাকায়, এবং প্রচুর সতর্কতার কারণে, নিউজার্সির ইউইং পাবলিক স্কুলগুলি দিনের জন্য বন্ধ ছিল বলে ইউইং পুলিশ মঙ্গলবার এক বিবৃতিতে বলেছে ৷ ইউইং এবং আশেপাশের এজেন্সিগুলির কর্মকর্তারা প্রতিটি পাবলিক স্কুলের পাশাপাশি টাউনশিপের অন্যান্য স্কুলে অবস্থান করেছিলেন। আরও তদন্তের পরে নির্ধারণ করা হয়েছে যে ঘটনাটি মিশিগান থেকে বিচ্ছিন্ন।" তারা আরও বলেছে যে  ম্যাকরে বেশ কয়েক বছর ধরে ইউইং এলাকা পরিদর্শন করেননি।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর