শনিবার, মে ৪, ২০২৪

ছুরি দিয়ে হুমকি : রিচমন্ড মিডল স্কুলের এক ছাত্র অভিযুক্ত

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

রিচমন্ড, ০৯ মার্চ : ম্যাকম্ব কাউন্টি প্রসিকিউটর অফিস মঙ্গলবার ঘোষণা করেছে যে রিচমন্ড মিডল স্কুলে ছুরির মাধ্যমে সহপাঠীকে হুমকি দেওয়ার অভিযোগে একজন ১২ বছর বয়সী ছাত্রকে অভিযুক্ত করা হয়েছে।
ম্যাকম্ব কাউন্টি সার্কিট কোর্টের প্রধান রেফারি লিন্ডা হ্যারিসনের সামনে প্রাথমিক শুনানির মুখোমুখি হন ১২ বছর বয়সী এই কিশোর। তার বিরুদ্ধে একটি স্কুলে, এর কর্মচারী বা ছাত্রদের বিরুদ্ধে সহিংস কাজ করার ইচ্ছাকৃত হুমকি যার শাস্তি এক বছরের দন্ড। এছাড়া একটি অস্ত্রমুক্ত স্কুল এলাকায় অস্ত্র রাখার অভিযোগ আনা হয়েছে যার শাস্তি ৯৩ দিনের কারাদন্ড। বন্ড নির্ধারণ করা হয়েছিল ৫০০ ডলার এবং মুক্তির পরে কিশোরটিকে তার বাড়িতে থাকতে বলা হয়েছে বলে কর্মকর্তারা জানিয়েছেন। ৫ এপ্রিল সকাল সাড়ে ৮টায় তার পরবর্তী আদালতের তারিখ নির্ধারণ করা হয়েছে। ম্যাকম্ব কাউন্টির প্রসিকিউটর পিটার লুসিডো বলেছেন, "স্কুলে সমস্ত হুমকি এখন বন্ধ করা দরকার!" তিনি বলেন, "স্কুলে যে কোনও ধরণের অস্ত্র আনা অবৈধ এবং আমার অফিস সারাদিন প্রতিদিন এটি চার্জ করবে।"
সোমবার (০৬ মার্চ) ১২ বছর বয়সী ছাত্রটিকে একটি ছুরিসহ পাওয়া গেছে বলে অভিযোগ। রিচমন্ড কমিউনিটি স্কুলের সুপারিনটেনডেন্ট ব্রায়ান ওয়ালমসলি অভিভাবকদের কাছে একটি চিঠিতে বলেছেন, প্রশাসনের কর্মকর্তারা জানতে পেরেছিলেন যে ছাত্রের কাছে একটি "ছোট ছুরি" ছিল।  স্কুলের কর্মকর্তারা সঙ্গে সঙ্গে রিচমন্ড পুলিশ বিভাগকে সতর্ক করেন। পরে আটক করা হয় ওই ছাত্রকে। "মিডল স্কুলের কর্মীদের দ্রুত পদক্ষেপ এবং রিচমন্ড পুলিশ বিভাগের সহায়তার কারণে কোন ছাত্র বা কর্মচারীর ক্ষতি হয়নি," ওয়ালমসলি লিখেছেন।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর