শনিবার, মে ৪, ২০২৪

হেনরি ফোর্ড কলেজের বাথরুমে ছাত্রীর ছবি তোলার ঘটনায় অভিযুক্ত ব্যক্তি

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

ক্যামেরায় বন্দী সন্দেহভাজন ব্যক্তি/Dearborn Police Department

ডিয়ারবর্ন, ১২ মার্চ : গত সপ্তাহে ডিয়ারবর্নের হেনরি ফোর্ড কলেজে বাথরুমের ভিতরে ছাত্রীর ছবি তোলার অভিযোগে একজনকে অভিযুক্ত করা হয়েছে বলে পুলিশ শুক্রবার ঘোষণা করেছে।
জন লরেন্স হজসনকে ১৯ তম জেলা আদালতের মাধ্যমে একজন বস্ত্রহীন ব্যক্তির উপর নজরদারি করার অপরাধমূলক গণনার জন্য হাজির করা হয় বলে শহরের কর্মকর্তারা এক বিবৃতিতে জানান। ২৭ বছর বয়সী ট্রেন্টন বাসিন্দাকে বুধবার ডিয়ারবর্ন পুলিশের স্পেশাল অপারেশনস ইউনিট গ্রেপ্তার করেছে। গত সপ্তাহে, ডিয়ারবর্ন পুলিশ ডিপার্টমেন্ট কলেজের বিল্ডিং জি-এর ৩য় তলায় একজন ছাত্রীর বাথরুমের ভিতরে ২৮ ফেব্রুয়ারী একটি ভিডিও ক্যামেরা দিয়ে পর্যবেক্ষণ করা একজন পুরুষকে শনাক্ত করার জন্য জনসাধারণের সাহায্য চেয়ে একটি নোটিশ জারি করে ৷ সেখানে একজন ছাত্র লক্ষ্য করে যে লোকটি একটি স্টলে রয়েছে এবং তার দিকে নির্দেশ করা একটি ভিডিও রেকর্ডিং ডিভাইস ধরে রয়েছে, পুলিশ জানিয়েছে। তিনি যখন পালিয়ে যাচ্ছিলেন তখন তিনি একটি ছবি তুলেছিলেন।
"আমরা কৃতজ্ঞ যে সম্প্রদায়ের সদস্যরা মিডিয়া দ্বারা প্রচারিত ছবি থেকে এই ব্যক্তিকে চিনতে পেরেছে, আমাদের তাকে দ্রুত বিচারের আওতায় আনার অনুমতি দিয়েছে," ডিয়ারবর্ন পুলিশ প্রধান ইসা শাহিন এক বিবৃতিতে বলেছেন। বিজ্ঞপ্তি অনুসারে, বিচারক স্যাম সালামেয় তার সাজা চলাকালীন সময়ে, ২০,০০০ ডলারের বন্ড জারি করেন এবং হজসনকে হেনরি ফোর্ডের স্কুল সম্পত্তিতে প্রবেশ করতে নিষেধ করেন।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর