বুধবার, মে ৮, ২০২৪

ক্রকটাউনে নতুন খাবারের স্বাদ নিয়ে সুপারগিল রেস্তোঁরার উদ্বোধন

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

সুপারগিল রেস্তোঁরা/Photo : Melody Baetens, The Detroit News.

ডেট্রয়েট, ১ আগস্ট : খাদ্য ও পানীয় দৃশ্যে নতুন নতুন সংযোজন নিয়ে গত বৃহস্পতিবার কর্কটাউনে আত্মপ্রকাশ করেছে সুপারগিল নামের একটি রেস্তোঁরা। রেস্তোরাঁটি বার্লিন-স্টাইলের ডেনার কাবাব স্যান্ডউইচ, টিনযুক্ত সামুদ্রিক খাবার (সার্ডিন, কিন্তু টুনা, ম্যাকেরেল এবং ঝিনুক, সবগুলি রুটি এবং অন্যান্য খাবারের সাথে পরিবেশন করা) এবং প্রাকৃতিকভাবে তৈরি ককটেলে মনোযোগ দিয়েছে। দুই জেমস স্পিরিটস এর মালিক ডেভিড ল্যান্ড্রাম সুপারগিলেরও মালিক, যার রাস্তার পাশে একটি ডিস্টিলারি এবং টেস্টিং রুম রয়েছে।
দুই পৃষ্ঠার পানীয় মেনুতে কিছু সিডার, ওয়াইন এবং বিয়ারের সাথে জিন এবং টনিকের তালিকা এবং ভূমধ্যসাগরীয় খচ্চর বা সাসকাটুন টক জাতীয় গ্লোবাল স্পিন সহ ক্লাসিক ককটেলগুলির একটি তালিকা তুলে ধরেছে।
যারা ড্রিংক করেন না তারা অ্যালকোহলমুক্ত পানীয়ের সাথে বার্টেন্ডারদের স্বাদ অনুভব করতে পারেন, যেমন এনএ গ্রনি পারমা বোটানিক্যালস, ভারজাস (জুস) এবং আলতা আমারো সোডাসহ। সুপারগিলের সাজসজ্জায় ও ভিন্নতা আছে। মসৃণ এবং সমসাময়িক অনেক উন্মুক্ত ইট এবং বেত হালকা ফিক্সচার সঙ্গে। পশ্চিম দিকে প্রাচীর বরাবর ভোজের আসন রয়েছে, অন্যপাশে বার, বিটার, সিরাপ এবং অন্যান্য সিক্শ্চার রয়েছে। মাঝখানে বড় গ্রুপের জন্য বড়, ইউ-আকৃতির বুথ রয়েছে। এক পাশে বাইরে বসার ব্যবস্থাও রয়েছে।
বুথগুলি বাদামী চামড়া, তবে সুপারগেইলের জন্য প্রচুর রঙিন উপাদানও রয়েছে, যেমন আর্টফুল মেনু, বারের নীচের অংশে প্যাটার্ন, উজ্জ্বল হলুদ বার মল এবং ভবনের সম্মুখভাগ, যা সোনার স্পর্শ দিয়ে হালকা নীল রঙ করা হয়। ডেট্রয়েটের ২৪৪২ মিশিগান সুপারগেইল মঙ্গলবার থেকে বৃহষ্পতিবার  বিকাল ৪-১১ টা, শুক্রবার ও শনিবার বিকেল  ৪টা থেকে রাত্র ১ টা, রবিবার বিকেল ৪টা থেকে রাত ৮টা । শুধুমাত্র ওয়াক-ইন গ্রাহক; কোনও রিজার্ভেশন নেই।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর