মঙ্গলবার, মে ৭, ২০২৪

ক্ষুদ্র পরিসরে নিজের বিয়ে সারলেন মার্কিন কংগ্রেসম্যান হ্যালি

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

মার্কিন প্রতিনিধি হ্যালি স্টিভেনস সফটওয়্যার ইঞ্জিনিয়ার রব গুলিকে শুক্রবার শেলবি টাউনশিপে বিয়ে করেন/ Alora Rachelle.

শেলবি টাউনশিপ, ৬ সেপোটম্বর : মার্কিন কংগ্রেসম্যান হ্যালি স্টিভেন্স সফটওয়্যার ইঞ্জিনিয়ার রব গুলিকে শুক্রবার সন্ধ্যায় শেলবি টাউনশিপে ক্ষুদ্র পরিসরের আয়োজনে বিয়ে করেছেন। মিশিগানের অ্যাটর্নি জেনারেল ডানা নেসেল সভাপতিত্ব করেন এবং মার্কিন কংগ্রেসম্যান ডেবি ডিঙ্গেল, ডি-ডিয়ারবর্ন আশীর্বাদ প্রদান করেন। অতিথিদের উপস্থিত হওয়ার জন্য করোনার নেগেটিভ সনদ নিয়ে আসতে হয়েছে।
স্টিভেন্সের অফিস এক বিবৃতিতে বলেছে, "দেশজুড়ে শুভেচ্ছা ও ভালবাসার দেওয়ার জন্য এই দম্পতি তাদের গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।" "তারা একসাথে তাদের জীবন শুরু করছেন এবং খুবই উল্লসিত। ৩৭ বছর বয়সী গুলি বার্মিংহামের সিহলম হাই স্কুলে পড়ার সময় ৩৮ বছর বয়সী স্টিভেন্সের সাথে দেখা করেন। কিন্তু ২০১৭ সালে পুনরায় যোগাযোগ না পর্যন্ত ডেটিং শুরু করেননি। রোচেস্টার হিলস ডেমোক্র্যাট স্টিভেনস মার্কিন প্রতিনিধি পরিষদে দ্বিতীয় মেয়াদে আছেন। তিনি ২০১৮ সালে একটি রিপাবলিকান নিয়ন্ত্রিত জেলায় জিতেছিলেন এবং বার্নিংহামের জিওপি প্রতিনিধি ডেভ ট্রটের স্থলাভিষিক্ত হয়েছিলেন। ডেভ ট্রট অবসর নিয়েছিলেন। তার জেলার মধ্যে ওকল্যান্ড এবং ওয়েইন কাউন্টির অংশবিশেষ আছে।
গলির লিঙ্কডইন পেজ অনুসারে, তিনি ওয়েইন স্টেট ইউনিভার্সিটির কম্পিউটার বিজ্ঞানে স্নাতক। তিনি রয়েল ওকের ফার্ম রাইটপয়েন্টে কাজ করেন এবং জানুয়ারিতে স্টিভেনসের সাথে প্রেসিডেন্ট জো বাইডেনের উদ্বোধনী অনুষ্ঠানে তার অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। করোনাভাইরাস মহামারীর প্রথম দিকে অর্চার্ড লেকে সূর্যাস্তের মধ্যে নৌকা ভ্রমণের সময় এই জুটি ২০২০ সালের জুনে বাগদান করেছিলেন। "যখন অর্চার্ড লেকে দিগন্তের নীচে সূর্য যখন লুকিয়েছিল তখন রব প্রস্তাব দিল এবং আমি হ্যাঁ বললাম!" সে সময় তিনি টুইট করেছিলেন। "এখানে সব সময় ভালবাসা আছে।"ডেবি ডিঙ্গেল এই সপ্তাহে ফেসবুকে বলেছিলেন যে তিনি স্টিভেন্সের জন্য একটি "মিনি" ব্যাচেলরেট পার্টির আয়োজন করেছিলেন।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর