মঙ্গলবার, মে ৭, ২০২৪

স্বপ্নের বাড়ি বিক্রি হবে : ডেট্রয়েট নদী ও লেক এরির মনোরম দৃশ্য দেখা যায়

  • সুপ্রভাত মিশিগান ডেস্কঃ
image

ঔপনিবেশিক শৈলীর এই বাড়িটি বিক্রির জন্য গ্রোস ইলের রিয়েলটির রিয়েল এস্টেট এজেন্ট কিম ড্রপার তালিকাভুক্ত করেছেন/Tyler Holloway 

গ্রোস ইলে টাউনশিপ, ১৬ সেপ্টেম্বর : ঔপনিবেশিক আমলের আদলে তৈরি একটি বাড়ি। বাড়ি নির্মাণ কোম্পানির মালিক মূলত গ্রোস ইলে টাউনশিপের ডেট্রয়েট নদীর কাছে তার নিজের পরিবারের বসবাসের জন্য তৈরি করেছিলেন। সেটি এখন বিক্রি করা হবে। দুই তলা বিশিষ্ট ইটের তৈরি বাড়িটি মেসো আইল্যান্ডের ২৯০৮৯ ইস্ট রিভার রোডে অবস্থিত। এক একর জমির ওপর বাড়িটি আছে। ২০০১ সালে নির্মিত এই বাড়ি ৪৫০০ বর্গফুটের। এর মধ্যে চারটি বেডরুম এবং ৩ ১/২ বাথরুম রয়েছে। বাড়ির দাম ডাকা হয়েছে ১.৩ মিলিয়ন ডলার।
গ্রোস ইলে দ্বীপ রিয়েলটির রিয়েল এস্টেট এজেন্ট কিম ড্রপার সম্পত্তিটি বিক্রির জন্য তালিকাভুক্ত করেছেন। তিনি বলেছেন যে গ্রোস ইলে তার বাড়িটি অন্যসব বাড়ির মতো নয়। কারণ এই বাড়ি থেকে ডেট্রয়েট নদী এবং এরি হ্রদ উভয়েরই মনোরম দৃশ্য দেখা যায়।
"এই সুন্দর বাড়িটি নির্মাতা তার পরিবারের জন্য তৎকালীন প্রচলতি রীতির ভিত্তিতে তৈরি করেছিলেন, যেখানে তারা গত ২০ বছরের বেশি সময় ধরে আছেন। "বাড়িটি প্রায় ১ একর প্রিমিয়ার ওয়াটারফ্রন্টে অবস্থান করছে এবং এরি লেক এবং ডেট্রয়েট নদীর দর্শনীয় জলের দৃশ্য ব্যক্তিগতভাবে দেখার সুযোগ আছে। গ্রোস ইলে সুন্দর জলের দৃশ্য দেখার অনেক বাড়ি আছে, কিন্তু খুব তার মধ্যে এই বাড়ি থেকেই এরিক লেক ও ডেট্রয়েট নদীর দর্শনীয় দৃশ্য দেখা যায়।
উদাহরণ স্বরূপ, একটি প্রথম তলার মাস্টার স্যুট রয়েছে যেখানে একটি বড় ওয়াক-ইন টয়লেট এবং ব্যক্তিগত দরজা রয়েছে যা বাড়ির পিছনের দিকের উঠোনের দিকে নিয়ে যায়। কাঠের মেঝে সহ একটি ডাইনিং রুমের পাশাপাশি একটি বড় গুরমেট রান্নাঘর এবং একটি অগ্নিকুণ্ড সহ পারিবারিক ঘর রয়েছে। ড্রেপার বলেন, এই সব কক্ষ থেকে পানির আশ্চর্যজনক দৃশ্য দেখা যায়। বাড়িতে আরেকটি মাস্টার বেডরুম রয়েছে যার মধ্যে সম্পূর্ণ বাথরুম এবং ওয়াক-ইন টয়লেট রয়েছে। কাছাকাছি একটি অফিস এবং একটি খেলা/ব্যায়াম ঘর ছাড়াও একটি জ্যাক এবং জিল বাথরুম দ্বারা সংযুক্ত আরও দুটি বেডরুম রয়েছে। বাড়ির বাইরে একটি সংযুক্ত তিনটি গাড়ীসহ উত্তপ্ত গ্যারেজ আছে। বাড়ির পিছনে একটি স্ট্যাম্পযুক্ত কংক্রিটের আঙিনা রয়েছে। আঙিনা ছাড়িয়ে এবং নদীতে একটি ১০ টন, ৩ টন এবং এক টনের বোট হয়েস্ট আছে।

Source & Photo: http://detroitnews.com

 

 

 


এ জাতীয় আরো খবর