রবিবার, মে ১৯, ২০২৪

মিশিগান টাইগার স্পোর্টস ক্লাবের জমকালো পুরস্কার বিতরণ

  • তোফায়েল রেজা সোহেল :
image

ওয়ারেন, ২২ আগস্ট : জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে মিশিগান টাইগার স্পোর্টস ক্লাবের পুরস্কার বিতরণ অনুষ্ঠান। শনিবার (২০ আগস্ট) বিকেলে ওয়ারেন সিটির কমিউনিটি মিলনায়তনে এ অনুষ্ঠান হয়। এতে উপস্থিত ছিলেন মিশিগান স্টেটের বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, খেলোয়ারদের অভিভাবক, গণমাধ্যমকর্মী ও কমিউনিটির নেতারা।   

অনুষ্ঠানে ক্রিকেট, সাকার, ব্যাডমিন্টন ও ভলিবল দলের ২০২১ সালের বাংলাদেশি-আমেরিকান খেলোয়াড়দের পুরস্কার দেওয়া হয়। পুরস্কার ছিল ট্রফি ‍ও সনদপত্র। এর আগে অনুষ্ঠানের অতিথিদের উদ্দেশ্য বড় পর্দায় বাংলাদেশি খেলোয়াড়দের বিগত এক বছরের অংশ বিশেষ প্রদর্শন করেন আয়োজকরা। পারফরমেন্স দেখে অতিথিরা প্রশংসা করেন এবং শিশু কিশোর ও যুবকদের খেলাধুলায় মাতিয়ে রাখার জন্য ক্লাব সদস্যদের ধন্যবাদ জানান তারা। এছাড়া মিশিগানে কর্মরত গণমাধ্যর্মীদের শুভেচ্ছা সনদ দেওয়া হয়। 

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্যে রাখেন ডিস্ট্রিক-১০ এর কনগ্রেশনাল প্রার্থী কার্ল মার্লিঙ্গা, স্টেট সিনেটর স্টেফানি চ্যাং, ওয়ারেন সিটির মেয়র জেমস ফাউটস, স্টেট রিপ্রেজেনটিভ লরি স্টোন, মানবাধিকার আইনজীবি হুয়ায়দা আরাফ, প্যালিটিক্যাল এডভাইজার ক্যাবিন হিট,কাউন্সিলম্যান রণ পাপান্ডিয়া, যনাথর ল্যাফারট্রি প্রমূখ।      

 


মিশিগান টাইগার স্পোর্টস ক্লাবের সভাপতি দেলোয়ার আনসার বলেন, ভবিষ্যৎ প্রজন্ম সুন্দরভাবে বেড়ে উঠতে সুস্থ বিনোদন ও খেলাধুলার বিকল্প নেই। এ জন্যই এই ক্লাব আমাদের কমিউনিটির শিশু-কিশোর ও যুবকদের খেলাধুলায় সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে। এ দেশের মুলধারার রাজনীতিবিদ ও জনপ্রতিনিধিগণ আমাদের অনুষ্ঠানে এসে উৎসাহীত করেছেন। এজন্য সবাইকে জানাই অশেষ ধন্যবাদ।


এ জাতীয় আরো খবর