মঙ্গলবার, মে ৭, ২০২৪

কলকাতার পানশালায় বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ, গ্রেফতার দুই বাংলাদেশি

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

কলকাতা, ২৭ ডিসেম্বর : বড়দিনের রাতে শহরে ঘটে যাওয়া এক ঘটনাকে কেন্দ্র করে বর্তমানে কলকাতা পুলিশের হাতে গ্রেফতার দুই বাংলাদেশি (Bangladeahi)। তাদের বিরুদ্ধে অভিযোগ তাঁরা কলকাতার একটি পানশালায় হাতাহাতিতে লিপ্ত হন অভিযোগকারীর সঙ্গে। যার ফলস্বরূপ অভিযোগকারী এবং ওই পাশালার এক স্টাফ আহত হন। এই ঘটনায় নিউমার্কেট থানায় (New Market PS) অভিযোগ দায়ের করা হয়। আর সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত চালিয়ে গ্রেফতার (Arrest) করা হয় ওই দুই বাংলাদেশিকে।
সূত্রের খবর অনুযায়ী, সুজিত বক্সী একটি লিখিত অভিযোগ দায়ের করেন নিউমার্কেট থানায়। সেখানে তিনি জানান, ২৫ ডিসেম্বর রাত প্রায় দশটা নাগাদ তিনি ছিলেন কলকাতার ফ্রি স্কুল স্ট্রিট এলাকায় অবস্থিত একটি পানশালার ভেতরে। সেই সময় সেরাজুল আলম এবং নাফিউ খান নামক দুই ব্যক্তি উত্তেজনা সৃষ্টি করেন। ঘটনা ক্রমে ওই দুই বাংলাদেশি ব্যক্তি দ্বারা আঘাত প্রাপ্ত হন অভিযোগকারী। এছাড়াও পানশালায় কর্মরত শঙ্কর রুদ্র নামক এক কর্মীও আহত হন।
অভিযোগকারী সুজিত বক্সী এবং শঙ্কর রুদ্র দুজনকেই এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) নিয়ে যাওয়া হয়। যদিও প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাদেরকে। সুজিত বক্সীর অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত চালায় আর তারপর গ্রেফতার করা হয় তাদের। জানা গিয়েছে ধৃতরা বাংলাদেশের গাজীপুর (Gazipur) জেলার টঙ্গী ভোরান জলিল খান রোডের বাসিন্দা। ইতিমধ্যেই ধৃতদের গ্রেফতারের খবর জানানো হয়েছে তাদের স্বজনদের। অন্যদিকে কলকাতায় অবস্থিত বাংলাদেশের ডেপুটি কমিশনের (Bangladesh Deputy High Commission) অফিসেও ইমেইল মারফত ওই বাংলাদেশিদের পাসপোর্ট ও ভিসা যাচাই করার অনুরোধ জানানো হয়েছে।
সূত্র : ।। প্রথম কলকাতা ।।


এ জাতীয় আরো খবর