সোমবার, মে ৬, ২০২৪

প্রাক্তন ফুটবল কিউবি জেরু ক্যাম্পবেল গ্রেপ্তার

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

জেরু ক্যাম্পবেল/Oakland County Sheriff's Office
অবার্ন হিলস, ২৭ ডিসেম্বর : পুলিশের সাথে সংঘর্ষের পরে প্রাক্তন ক্যাস টেক ফুটবল কোয়ার্টারব্যাক জেরু ক্যাম্পবেলকে গ্রেপ্তার করা হয়েছে ৷ তিনি ২০১৪ সালে একজন নিরাপত্তা প্রহরীর শরীরে আঘাত করার জন্য কারাগারে গিয়েছিলেন। জেরু ক্যাম্পবেল যিনি ফেরিস স্টেট ইউনিভার্সিটির কোয়ার্টারব্যাকও ছিলেন। মিডিয়া রিপোর্ট অনুসারে, অবার্ন হিলসের একটি মানসিক স্বাস্থ্য কেন্দ্রে সপ্তাহান্তে ঘটনার পর ওকল্যান্ড কাউন্টি জেলে বন্দী রয়েছেন।
মঙ্গলবার ২৬ বছরে পা দেওয়া ক্যাম্পবেল তার ফেসবুক পেজে স্থানীয় পুলিশের সাথে বিতর্কের লাইভ-স্ট্রিম করেছেন। তিনি দুটি ভিডিও পোস্ট করেছেন। একটি ভিডিওতে, যা প্রায় ৮ মিনিটের বেশি দীর্ঘ। কিন্তু প্রায় অর্ধেক সময়ে ক্যাম্পবেল এবং চারজন পুলিশ অফিসারের মধ্যে কড়া বিতর্ক হয় ৷ 
ওকল্যান্ড কাউন্টি শেরিফের অফিসের তথ্য অনুসারে, ক্যাম্পবেলকে বর্তমানে কারাগারে বন্দী রাখা হয়েছে যখন তিনি অভিযোগ ও অভিযুক্ত হওয়ার জন্য অপেক্ষা করছেন। অফিস আরও জানায়, বড়দিনের দিন তাকে কারাগারে রাখা হয়েছে। ক্যাম্পবেলের পুলিশের সাথে দৌড়ঝাঁপের ইতিহাস রয়েছে। তাকে ২০১৪ সালের ৩০ ৬০ দিনের কারাদন্ডে দন্ডিত করা হয়েছিল। ফুটবল তারকার বয়স তখন ১৭ বছর এবং একজন জুনিয়র। তার বান্ধবীর সাথে একটি ঘটনার পরে তাকে তার সিনিয়র বছরে গ্রেপ্তার করা হয়েছিল। ক্যাম্পবেল ২০১৯ সাল পর্যন্ত ফেরিস স্টেটের হয়ে খেলেন, যখন একটি আঘাত তার কর্মজীবন শেষ করে।

Source & Photo: http://detroitnews.com


এ জাতীয় আরো খবর