মঙ্গলবার, মে ৭, ২০২৪

কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

টরেন্টো, ১৪ ফেব্রুয়ারি : গতকাল সোমবার রাতে দুন্দাস স্ট্রিটের  ওয়েস্টের ৪২৭ নম্বর মহাসড়কের দক্ষিণমুখী র ্যাম্পে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত এবং একজন গুরুতর আহত হয়েছেন। একটি টুইট বার্তায়, অন্টারিও প্রাদেশিক পুলিশ বলেছে যে গাড়িতে থাকা চারজনকে শনাক্ত করা হয়েছে। তারা বাংলাদেশ থেকে স্টাডি পারমিটে টরন্টোতে বসবাস করছিলেন।
ওপিপি জানিয়েছে, দুর্ঘটনায় একজন নারী ও পুরুষ, দুজনই ২০ বছর বয়সী এবং একজন ১৭ বছর বয়সী ছেলে মারা গেছে। আহত চালক ২১ বছর বয়সী গুরুতর অবস্থায় রয়েছে। পরিবারগুলোকে জানানো হয়েছে। টরন্টো পুলিশ জানিয়েছে, সোমবার রাত সাড়ে ১১টার দিকে তাদের ওই এলাকায় ডাকা হয়েছিল। পুলিশ জানায়, গাড়িটি উচ্চগতিতে চলছিল। এক পর্যায়ে রোড ডিভাইডারের সাথে সংঘর্ষে পাশের কংক্রিটের দেয়ালের সাথে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে যায়। মুহুর্তেই তাতে আগুন ধরে যায়। টরন্টো ফায়ার সার্ভিসেস জানিয়েছে, আগুন নেভাতে এবং আটকে পড়া বাসিন্দাদের উদ্ধার করতে অগ্নিনির্বাপকদের প্রয়োজন ছিল।
প্যারামেডিকরা নিশ্চিত করেছেন যে ঘটনাস্থলে দুজনকে মৃত ঘোষণা করা হয়েছে, এবং আরও দুজনকে হাসপাতালে নেওয়া হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ওপিপি নিশ্চিত করেছে যে তৃতীয় ব্যক্তির মৃত্যু হয়েছে। হতাহতদের নাম–পরিচয় প্রকাশ করা হয়নি। পুলিশ জানিয়েছে তদন্ত অব্যাহত থাকবে।


এ জাতীয় আরো খবর