বুধবার, মে ৮, ২০২৪

লন্ডনে চেয়ারম্যান আব্দুর রহিমের সাথে হবিগন্জবাসীর মতবিনিময়

  • লন্ডন প্রতিনিধি :
image

লন্ডন, ১০ মার্চ : যুক্তরাজ্যে সফররত হবিগঞ্জ সদর উপজেলার আদর্শ ২নং রিচি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিমের সাথে যুক্তরাজ্য হবিগন্জবাসীর মতবিনিময় ও ডিনার পার্টি অনুষ্ঠিত হয়েছে। 
গতকাল বৃহস্পতিবার (৯ই মার্চ ) বিশিষ্ট কমিউনিটি নেতা বীরমুক্তিযোদ্ধা আমির হোসেন খানের সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা অজিত লাল দাস ও যুবনেতা শাকিল সাইফুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বেঙ্গলী ওয়ার্কার্স এসোসিয়েশন সুরমা সেন্টারের ডিরেক্টর ও চুনারুঘাট এসোসিয়েশন ইউকের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, হবিগন্জ ইয়ুথ এসোসিয়েশন ইউকের সভাপতি ও বিকেএসপির সাবেক খেলোয়াড় চৌধুরী নিয়াজ মাহমুদ লিংকন, নবীগন্জ কমিউনিটির বিশিষ্ট নেতা সাহিদুর রহমান, বার যুব সংঘ ইউকের সাধারণ সম্পাদক কামাল চৌধুরী।


বক্তব্য রাখেন বিশিষ্ট কমিউনিটি নেতা জালাল উদ্দিন, আব্দুল আজিজ, মনিরুজ্জামান খিরাজ, বৃন্দাবন কলেজ এলামনাই এসোসিয়েশন ইউকের সভাপতি এ রহমান অলি, আহসান হাবীব সোহেল, সৈয়দ শাহনেওয়াজ, বিশিষ্ট ব্যবসায়ী আলাল মহসিন, মাহবুবুর রহমান চৌধুরী মুরাদ, গিয়াস উদ্দিন চৌধুরী সুজাত, শোভন, হামজা প্রমুখ ৷ প্রচন্ড ঠান্ডা এবং বৈরি আবহাওয়া উপেক্ষা করে অনুষ্ঠানে অংশগ্রহনকারী সবাইকে আয়োজকদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করা হয়। সভাশেষে এক ডিনার পার্টি অনুষ্ঠিত হয়।


এ জাতীয় আরো খবর