রবিবার, মে ১৯, ২০২৪

মন্ট্রিয়লে কানাডিয়ান-বাংলাদেশি বিজনেস এন্ড প্রফেশনাল এসোসিয়েশন গঠিত

  • গোপেন দেব :
image

মন্ট্রিয়ল, ১৩ মে : কানাডিয়ান-বাংলাদেশি বিজনেস এন্ড প্রফেশনাল এসোসিয়েশন, মন্ট্রিয়ল’র আহবানে গতকাল বৃহষ্পতিবার সন্ধ্যায় এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। 
স্থানীয় ক্যাফে রয়াল রেস্টুরেন্টে অনুষ্ঠিত এই সভায় সংগঠনের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী শামীমুল হাসান ও সাধারণ সম্পাদক সাইফুল পাটোয়ারী সংগঠনটি গঠনের প্রয়োজনীয়তা তোলে ধরেন। নবগঠিত এই সংগঠনটির উদ্দেশ্য, পরিকল্পনা, পরিচালনা ও রূপরেখা নিয়ে উন্মুক্ত আলোচনায় অংশ নেন প্রায় সবাই।


এছাড়াও সভায় উপস্থিত সকলের কাছে একটি যথোপযুক্ত গঠনতন্ত্র তৈরির ব্যাপারে পরামর্শ আহবান করেন।  বিস্তারিত আলোচনার পর চার্টার্ড প্রফেশনাল একাউন্ট্যান্ট অডিটর সুবীর চৌধুরীকে আহবায়ক করে সাত সদস্য বিশিষ্ট একটি গঠনতন্ত্র প্রণয়ন কমিটি গঠন করা হয়। সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও এই কমিটির অন্য চার সদস্য হচ্ছেন, প্রফেসর মাহতাব চৌধুরী, প্রফেসর ওয়াইজ আহমেদ, রোকসানা নাজনীন ও নিগার সুলতানা। 


সভায় কানাডিয়ান-বাংলাদেশি বিজনেস এন্ড প্রফেশনাল এসোসিয়েশনের উদ্যোগে কাল শনিবার (১৪ মে) মন্ট্রিয়লে আয়োজিত বৈশাখি অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানানো হয়। সভা শেষে সবাইকে নৈশভোজে আপ্যায়িত করা হয়।

 


এ জাতীয় আরো খবর