রবিবার, মে ১৯, ২০২৪

মোটর সিটি চ্যাম্পিনশীপ এমসিসি-র ক্রিকেট টুর্নামেন্ট শুরু ১ সেপ্টেম্বর

  • মোস্তফা কামাল :
image

ওয়ারেন, ০৬ আগস্ট :  মোটর সিটি চ্যাম্পিনশীপ এমসিসি-র ক্রিকেট টুর্নামেন্ট আগামী ১ সেপ্টেম্বর শুরু হচ্ছে। টুর্নামেন্টটি ৪ সেপ্টেম্বর শেষ হবে। আবহাওয়ার কারণে নক আউট পর্বের খেলা সম্পন্ন করা না গেলে ৫ সেপ্টেম্বর সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে।
২০২২ সালের মটর সিটি টুর্নামেন্ট উপলক্ষে গতকাল শুক্রবার রাতে  স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজকদের পক্ষ থেকে এক অনাড়ম্বর সাংবাদিক সম্মেলনে কর্মকর্তারা এ তথ্য জানান। সভায় সভাপতিত্ব করেন এমসিসির সভাপতি মোশারফ চৌধুরী লিটু । অনুষ্ঠান পরিচালনায় ছিলেন এমসিসির সাধারণ সম্পাদক তায়েফুর রহমান। বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় সৈয়দ রাসেল, আমিন রিয়েলিটির প্রধান নির্বাহী সৌমিক আমিন, প্রেট্রা টাইটেল-এর প্রধান নির্বাহী সুভা আমিন, এমসিসি-এর অন্যতম প্রতিষ্ঠাতা ইফতেখার আহমেদ।

ওয়ারেন এবং ডেট্রয়েট শহরের ৪টি মাঠে এই  টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ৪ দিনের টুর্নামেন্টে অংশ নেবে ১০ দল। দলগুলো হচ্ছে, এশিয়া ইউনাইটেড, মিশিগান চিতা, রেপটর, ডেট্রয়েট রয়্যালস, মোটরসিটি ইউনাইটেড, টার্মিনেটরস সিসি, লন্ডন রাইডার্স, জর্জিয়া টাইগার্স, বাংলাদেশ টাইগার্স এবং ফ্রেন্ডস ইউনাইটেড।
এবারের টুর্নামেন্টে প্রাইজ মানি ধরা হয়েছে ৫৫ হাজার ডলার। এবারের খেলায় ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার অংশ নেবেন। 


এ জাতীয় আরো খবর