বৃহস্পতিবার, মে ২, ২০২৪

মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টারের প্রধান কো-অর্ডিনেটরের কৃতজ্ঞতা প্রকাশ

  • নিজস্ব প্রতিবেদক :
image

ওয়ারেন, ২৪ ডিসেম্বর : মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টার আয়োজিত মহান বিজয় দিবসের অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হওয়ায় সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টারের প্রধান কো অর্ডিনেটর মৃদুল কান্তি সরকার ।
সংবাদপত্রে প্রদত্ত এক বিবৃতিতে তিনি বলেন, একটি অনুষ্ঠান সফল করতে এর পিছনে এবং সামনের কুশীলবদের করতে হয় অক্লান্ত পরিশ্রম, আর সেই পরিশ্রমে যদি থাকে আন্তরিকতা আর ভালোবাসার ছোঁয়া তাহলেই পূর্ণতা পায় সবকিছু। একটি পরিপূর্ণ আর সফল অনুষ্ঠানের সবগুলি উপাদানই বিদ্যমান ছিল সেই অনুষ্ঠানে। যাদের ভালোবাসা আর অক্লান্ত পরিশ্রমে পূর্ণতা পেয়েছে সেই অনুষ্ঠান, মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টার তাদের প্রতি চিরকৃতজ্ঞ। 
বিবৃতিতে তিনি কমিউনিটিকে সুন্দর একটি কালচারাল সেন্টার উপহার দেওয়ার জন্য মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টারের প্রতিষ্ঠাতা ড. দেবাশীষ মৃধা ও চিনু মৃধা কে আন্তরিক আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি বলেন, প্রথমবারের মতো বিজয় দিবস অনুষ্ঠান সফল করার পিছনে সবচেয়ে বড় কারিগর, যার একাগ্রতা এবং কঠোর পরিশ্রমের কারণেই এ অনুষ্ঠান এত সফলতার মুখ দেখেছে, তিনি মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টারের প্রতিষ্ঠাতা ডাঃ দেবাশীষ মৃধার সহধর্মিনী চিনু মৃধা। 
তিনি বলেন, মহান বিজয় দিবস উদযাপনের প্রোগ্রাম কো-অর্ডিনেটর অন্তরা দাস অন্তি খুবই সুন্দর, সাবলীল এবং বৈচিত্রময় একটি অনুষ্ঠান সাজিয়েছেন এবং তা বাস্তবায়িত করেছেন নির্ধারিত ভাবেই। এজন্য তিনি অন্তি এবং তার স্বামী পংকজ চৌধুরীকে ডেকোরেশন সহ সর্বোতভাবে  সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান। 
এছাড়াও বিবৃতিতে তিনি নানাভাবে সাহায্য সহযোগিতা করার জন্য সুপ্রভাত মিশিগানের সম্পাদক এবং মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টারের কো-অর্ডিনেটর চিন্ময় আচার্য্য, বাংলা স্কুল অব মিউজিকের প্রতিষ্ঠাতা পরিচালক এবং মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টারের কো-অর্ডিনেটর আকরাম হোসেন, কো-অর্ডিনেটর জাহেদ জিয়া, কো-অর্ডিনেটর নুর চিশতি, কো-অর্ডিনেটর রাজশ্রী চৌধুরী গৌরব সহ সকল কো-অর্ডিনেটর, আরটিভির মোঃ কামরুজ্জামান হেলাল, ঢাকা পোস্টের তোফায়েল রেজা সোহেল, মানব কন্ঠের সাহেল আহমেদ, বাংলাদেশ প্রতিদিনের আশিক রহমান, গ্লোবালটিভিবিডির সৈয়দ আসাদুজ্জামান সুহান, জনকন্ঠের রফিকুল হাসান চৌধুরী তুহিন, কমিউনিটি ব্যক্তিত্ব কমলেন্দু পাল, মোঃ মুতালিব, রতন হাওলাদার, অজিত দাস সহ অনুষ্ঠানের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন। রুমকি কালেকশনের স্বত্বাধিকারী রুমকি সেন এবং রিয়েলটর কপিল রায়কে  আর্থিক সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান তিনি।
বিবৃতিতে মৃদুল কান্তি সরকার কবিতা আবৃত্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহনকারি সকল শিল্পী ও  কলা কুশলী  এবং সাউন্ড সিস্টেম  নিয়োজিত নুর চিশতি এবং রাজর্শী চৌধুরী গৌরবকে  ধন্যবাদ  জানিয়ে বলেন, আমাদের এ আয়োজন, যাদের আগমনে পরিপূর্নতা পেয়েছিল  সেইসব অতিথিদের প্রতি রইলো অপরিসীম শ্রদ্ধা আর ভালোবাসা।


এ জাতীয় আরো খবর