বৃহস্পতিবার, মে ২, ২০২৪

সিরিয়ালের সেটে আত্মহত্যা! প্রয়াত টেলি অভিনেত্রী তুনিশা শর্মা

  • সুপ্রভাত মিশিগান ডেস্ক :
image

মুম্বই, ২৪ ডিসেম্বর : প্রয়াত তুনিশা শর্মা। মাত্র ২০ বছর বয়সে এই পৃথিবীকে চিরদিনের জন্য বিদায় জানিয়েছেন অভিনেত্রী। বলা হচ্ছে, আত্মহত্যা করেছেন তিনি। ‘Sony Sab টিভি’র সিরিয়াল ‘আলিবাবা: দাস্তানি-ই-কাবুল’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছিলেন। ‘ইন্ডিয়া টুডের বরতে প্রথশ কলকাতা জানিয়েছে, শনিবার বিকেলে একটি ধারাবাহিকের শুটিং সেটের সাজঘরে মারা গিয়েছেন অভিনেত্রী। শোকস্তব্ধ টেলিভিশন ইন্ডাস্ট্রি।
রিপোর্ট অনুযায়ী, Naigaon-এ সিরিয়ালের সেটের মেকআপ রুমে তিনি নিজের জীবন শেষ করেন। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা জানান তিনি আর নেই। তদন্ত করতে ধারাবাহিকের সেটে হাজির হয়েছে পুলিশ। তিনি তাঁর সহ-অভিনেতা Sheezan Mohammed Khan-এর মেকআপ রুমে ছিলেন। শট দিয়ে শেজান মেকআপ রুমে গেলে, তা বন্ধ দেখতে পান। বারবার অভিনেত্রীকে ডাকার পরও দরজা না খুললে, তা ভেঙে ফেলেন। সঙ্গে সঙ্গে তুনিশাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু দুঃখের বিষয় তাঁকে বাঁচানো যায়নি।
ক্যাটরিনা কাইফ এবং বিদ্যা বালানের মতো তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন এই অভিনেত্রী। ‘ফিতুর’ (Fitoor) দিয়ে তিনি ডেবিউ করেছিলেন। যেখানে তাঁকে ছোট ক্যাটরিনা কাইফের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। ‘বার বার দেখো’তেও কাজ করেছিলেন। ‘কাহানী ২’-এ (Kahaani 2) বিদ্যা বালানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। টিভিতেও অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। ‘ইন্টারনেট ওয়ালা লাভ’, ‘ইশক সুবহাল্লাহ’, ‘গায়েব’ এবং ‘শের-ই-পাঞ্জাব: মহারাজ রঞ্জিত সিং’-এর মত শোয়ের অংশ ছিলেন।


এ জাতীয় আরো খবর